ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৪ ১৭:১৬:১৩
১০ জানুয়ারি ১১ মেডিকেল কলেজের যাত্রা শুরু : স্বাস্থ্যমন্ত্রী
টাঙ্গাইল সংবাদদাতা


 

স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, ২০১৫ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ওই দিবসেই সারাদেশে মোট ১১টি সরকারি মেডিকেল কলেজের যাত্রা শুরু হবে। সেই দিন টাঙ্গাইল মেডিকেল কলেজটিও আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে।
রোববার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।
মন্ত্রী বলেন, লতিফ সিদ্দিকী যে বক্তব্য দিয়েছেন তা ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। প্রধানমন্ত্রী তাৎক্ষণিকভাবে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে দল ও দেশকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি থেকে রক্ষা করেছেন। এছাড়া লতিফ সিদ্দিকীকে দল থেকে বহিষ্কারের বিষয়টিও প্রক্রিয়াধীন।
তার বক্তব্য নিয়ে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে প্রশাসন তা দেখবে বলেও মন্তব্য করেন নাসিম।
এসময় সার্কিট হাউজে টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, টাঙ্গাইল পৌরসভার মেয়র সহিদুর রহমান খান মুক্তি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম ও টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ইবনে সাঈদসহ অনেকে উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd