ঢাকা : রোববার, ২৫ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৫ নভেম্বর, ২০১৪ ১২:২২:৩১
যৌনশক্তি বাড়াতে শক্তিবর্ধক ট্যাবলেট নয়
টাইমওয়াচ ডেস্ক


 

যারা সহবাসের পূর্বে বা শখের বসে যৌন শক্তি বাড়ানো ওষুধ ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন; তাদের জন্য পরামর্শ হলো সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক কোনো ট্যাবলেট খাবেন না।
কেননা এই ওষুধ পুরুষকে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয়। কিছু কিছু ক্ষেত্রে মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। যৌন শক্তি বাড়ানো জন্য কোনো ওষুধ সেবনের প্রয়োজন নেই।
গবেষনায় দেখা যায়, পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ এবং ডিমের ভূমিকা অসাধারণ।
যৌনশক্তি বাড়ানোর ক্ষেত্রে হোমিওপ্যাথিক ওষুধ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।তবে এজন্য অবশ্যই অভিজ্ঞ ও রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিতে হবে। মনে রাখবেন, রাস্তা বা ফুটপাত থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট কেনা থেকে বিরত থাকুন।
যৌন বাড়ানোর কোনো মন্ত্র আছে বলে বিজ্ঞান বিশ্বাস করে না। যারা আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়। তারা নিছক আপনার সাথে প্রতারণা করে মাত্র। তাই যে কোনো চিকিৎসা বা পরামর্শের জন্য রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ নিন । সুস্থ থাকুন সবসময়।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd