ঢাকা : বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৫ নভেম্বর, ২০১৪ ১২:২২:৩১
যৌনশক্তি বাড়াতে শক্তিবর্ধক ট্যাবলেট নয়
টাইমওয়াচ ডেস্ক


 

যারা সহবাসের পূর্বে বা শখের বসে যৌন শক্তি বাড়ানো ওষুধ ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন; তাদের জন্য পরামর্শ হলো সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক কোনো ট্যাবলেট খাবেন না।
কেননা এই ওষুধ পুরুষকে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয়। কিছু কিছু ক্ষেত্রে মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। যৌন শক্তি বাড়ানো জন্য কোনো ওষুধ সেবনের প্রয়োজন নেই।
গবেষনায় দেখা যায়, পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ এবং ডিমের ভূমিকা অসাধারণ।
যৌনশক্তি বাড়ানোর ক্ষেত্রে হোমিওপ্যাথিক ওষুধ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।তবে এজন্য অবশ্যই অভিজ্ঞ ও রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিতে হবে। মনে রাখবেন, রাস্তা বা ফুটপাত থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট কেনা থেকে বিরত থাকুন।
যৌন বাড়ানোর কোনো মন্ত্র আছে বলে বিজ্ঞান বিশ্বাস করে না। যারা আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়। তারা নিছক আপনার সাথে প্রতারণা করে মাত্র। তাই যে কোনো চিকিৎসা বা পরামর্শের জন্য রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ নিন । সুস্থ থাকুন সবসময়।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd