ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৪ ২৩:৪৯:৪৩
কুলাউড়ায় প্রাইম ব্যাংকের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প
টাইমওয়াচ রিপোর্ট


 

প্রাইম ব্যাংক লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌরসভায় প্রাইম ব্যাংকের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প এর উদ্বোধন করা হয়েছে।
সোমবার প্রাইম ব্যাংক আই হসপিটালের পরিচালনায় কুলাউড়া পৌরসভার নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মৌলভিবাজার জেলা প্রশাসক কামরুল হাসান প্রধান অতিথি হিসেবে ক্যাম্পটির উদ্বোধন করেন।
প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালক মেরিনা ইয়াসমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  প্রাইম ব্যাংক লিমিটেডের সাবেক পরিচালক তানজিল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আ.স.ম. কামরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসান ও মেয়র কামালউদ্দিন আহমেদ জুনেদ উপস্থিত ছিলেন।
এই ক্যাম্পের মাধ্যমে যে সব সুবিধা দেয়া হয়েছে তা হলো বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে চোখের চিকিৎসা ও পরামর্শ, গরীব রোগীদের বিনামূল্যে চশমা ও ওষুধ সরবরাহ, হতদরিদ্র রোগীদের বিনামূল্যে ছানি অপসারণ ও চোখের লেন্স বসানোর ব্যবস্থা । অনুষ্ঠানে উপস্থিত ১১০৫ জনের চোখ পরীক্ষা করে ২১৬ জন ছানি পড়া রোগীর সন্ধান পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে ২৩৭ জনকে চশমা ও ৩৫০ জনকে ওষুধ দেয়া হয়। ৫০ জনকে ঢাকায় প্রাইম ব্যাংক আই হাসপাতালে অপারেশনের জন্য নিয়ে আসা হবে।
 

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd