ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৪ ১২:৩০:৩৬আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৪ ১৩:১২:৩৭
১০০ পুরুষের সাথে সঙ্গ সানি লিওনের!
টাইমওয়াচ ডেস্ক


 

'জিসম-২' তারকা সানি লিওন বলেছেন, ১০০ পুরুষের সঙ্গে সময় কাটাতে পেরে তিনি খুবই খুশি।
বলিউডের 'বেবিডল' সানি লিওন ১০০ পুরুষের সঙ্গে ডেট করেছেন! আর এই সুযোগ পেয়ে খুবই খুশি সাবেক এই পর্নোতারকা।
সানি লিওনকে কাছ থেকে জানার জন্য ওইসব ১০০ জন পুরুষকে বাছাই করা হয় একটি প্রতিযোগিতার মাধ্যমে।১০০ পুরুষের সাথে সঙ্গ  সানি লিওনের!
অনলাইনে প্রতিযোগিতাটির আয়োজন করে ম্যানকাইন্ড ফার্মা। তিন মাস ধরে তাদের অ্যাডিকশন ডিওডোরেন্ট নিয়ে চলে এই প্রতিযোগিতা। এ প্রতিযোগিতার পুরস্কার ছিল সানি লিওনের সঙ্গে সময় কাটানো, নৈশভোজ ও তাকে আরও কাছে থেকে জানার সুযোগ।
গত ১ জুলাই থেকে ৮ অক্টোবর পর্যন্ত এই আয়োজন চলে। আর প্রতিদিন বিজয়ীর নাম ঘোষণা করা হয় ম্যানকাইন্ডের ফেইসবুক পেইজে।
তারপর প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব থেকে বেছে নেওয়া হয় ১০০ জন পুরুষকে। গত শনিবার মুম্বাইয়ের অর্কিড হোটেলে তাদের সঙ্গে আনন্দময় সময় কাটান সানি।
'জিসম-২' তারকা সানি লিওন জানান, সাহসী ও স্মার্ট যুবকদের সঙ্গে ডেট করতে পেরে বেবিডল সানি লিওন খুবই খুশি। ম্যানকাইন্ড ব্র্যান্ডের সঙ্গে তার কাজের অভিজ্ঞতা অনেক ভালো। সূত্র: টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়া টুডে

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd