ঢাকা : শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

সংবাদ শিরোনাম :

  • করোনায় নতুন শনাক্ত ৩০৫৭, মৃত্যু ৪১ জন্য          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে          ঈদে গণপরিবহন চলবে : ওবায়দুল কাদের          প্রবীণদের কোভিড-১৯ এর নমুনা বাসা থেকে সংগ্রহের নির্দেশ          ঢাকায় বসছে কোরবানির পশুর ১২ স্থানে হাট
printer
প্রকাশ : ২৩ জুলাই, ২০১৫ ১২:০৯:১৮আপডেট : ২৩ জুলাই, ২০১৫ ১২:২২:২৭
গোল্ড কাপের ফাইনালে মেক্সিকো
টাইমওয়াচ ডেস্ক


 

চলতি কনকাকাফ গোল্ড কাপের ফাইনালে উঠেছে মেক্সিকো। সেমিফাইনালে পানামাকে ২-১ গোলে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে মিগুয়েল হেরেরার শিষ্যরা।
এর আগে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে একমাত্র গোলে কোস্টারিকাকে হারিয়ে সেমি-ফাইনালে উঠে মেক্সিকো। অতিরিক্ত ৩০ মিনিটের খেলার শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করে মেক্সিকোকে জয় এনে দেন আন্দ্রেস গুয়ার্দাদো। অপরদিকে, ত্রিনিদাদ এবং টোবাগোকে হারিয়ে শেষ চারের টিকিট পায় পানামা।
গুয়ার্দাদোর জোড়া গোলের সুবাদে জয় নিয়ে ফাইনালে উঠে মেক্সিকানরা। তবে, ম্যাচের ৫৭ মিনিটে লিড নিয়েছিল পানামা।
প্রথমার্ধে কোনো গোল না পাওয়ায় বিরতিতে যায় দুই দল। বিরতির আগে ম্যাচের ২৫ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় পানামা। লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যান তেজাদা। বিরতির পর ৫৭ মিনিটের মাথায় রোমান তোরেসের গোলে এগিয়ে যায় পানামা।
প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করে সমতায় ফেরে মেক্সিকো। দলকে সমতায় ফেরান গুয়ার্দাদো। অতিরিক্ত সময়ের খেলার ১০৫ মিনিটের মাথায় দলকে লিড পাইয়ে দেন গুয়ার্দাদো। নিজের ও দলের দ্বিতীয় গোল করে ফাইনালের টিকিট নিশ্চিত করেন গুয়ার্দাদো।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd