ঢাকা : বুধবার, ২৫ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৫ ১৬:৩২:২১আপডেট : ২৬ জুলাই, ২০১৫ ১৭:৪০:৩৫
ঢাকায় ফিরেছে বাংলাদেশ ও দ.আফ্রিকা
টাইমওয়াচ রিপোর্ট


 

চট্টগ্রামে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলে রোববার দুপুরে ঢাকায় ফিরেছে বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকা দল। উভয় দলই টিম হোটেল সোনারগাঁওয়ে পৌঁছেছে । দুপুর একটায় চট্টগ্রাম থেকে একই ফ্লাইটে বাংলাদেশ ও দ.আফ্রিকা দল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে।
মিরপুরে ওয়ানডে সিরিজের দুটি ম্যাচ খেলার পর ১৫ জুলাই লাকি ভেন্যু চট্টগ্রামের জহুর আহমদে চৌধুরী স্টেডিয়ামে প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নামে টাইগাররা। ৯ উইকেটের জয় দিয়ে দ.আফ্রিকার বিপক্ষে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ জেতে বাংলাদেশ। এর পর বৃষ্টি-বিঘ্নিত প্রথম টেস্ট ম্যাচটি ড্র হয়। 
আগামি বৃহস্পতিবার (৩০ জুলাই) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে দু’দল।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd