ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৭ আগস্ট, ২০১৫ ১১:৫৮:৫৩
পর্যটকদের বাড়তি আনন্দের বাহন বীচ-বাইক
কক্সবাজার সংবাদদাতা


 


কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে আসা পর্যটকদের জন্য অতিজনপ্রিয় ও বিনোদনের মাধ্যম হিসেবে বীচ বাইক নামের পর্যটন বান্ধব যান গুলো দিনদিন জনপ্রিয়তার শীর্ষে উঠে আসছে।
পর্যটকদের বাড়তি আনন্দের বাহন বীচ বাইককে আরো জনপ্রিয় করে তোলার জন্য প্রশিক্ষিত চালকও সৃষ্টি করা হয়েছে। বীচে বিনোদনের জন্য তেমন কোন ব্যবস্থা না থাকলেও জনপ্রিয় বাইক গুলো পর্যটকদের বাড়তি আনন্দ জোগাচ্ছে।
বুধবার সৈকতপাড়ের হোটেল উপলের সম্মেলণ কক্ষে কক্সবাজার বীচ বাইক মালিক সমবায় সমিতি লিঃ (রেজি নং- ১৬৭০) এর সাধারণ সভায় বক্তারা এ কথা বলেন।
সংগঠনের সভাপতি অসীম কুমার মোহন্ত এর সভাপতিত্বে অনুষ্টিত সভার সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম হিরু ।
রাত সাড়ে ১০টা পর্যন্ত চলা সাধারণ সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নির্বাহী সদস্য আবদু শুক্কুর, মোঃ সোহেল, মোঃ রাসেল, তহিদুল ইসলাম, আবদুল মালেক, মোঃ আলম উদ্দিন, মোঃ বেলাল, সাদ্দাম হোসেন, মামুন খন্দকার ও মোঃ ওমর ফারুক প্রমূখ।
সভায় বক্তারা আরো বলেন, প্রশাসনের অনুমতিতে চলা এই বীচ বাইকগুলোর মাধ্যমে তিন শতাধিক পরিবার খুঁজে পেয়েছে বেচে থাকার ঠিকানা। সী-ক্রাউন ও দরিয়া নগর সৈকত পয়েন্টে বীচ বাইক চালু রয়েছে বর্তমানে। সুগন্ধা বীচ পয়েন্ট পর্যন্ত বীচ বাইক চালুর দাবীও জানানো হয়। দক্ষ ও প্রশিক্ষিত চালকেরা পয়টকদের আনন্দ দিয়ে যাচ্ছে।

printer
সর্বশেষ সংবাদ
পর্যটন পাতার আরো খবর

Developed by orangebd