ঢাকা : বুধবার, ২১ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৫ ২১:০২:০২আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০১৫ ২১:০৭:৫৬
অস্ট্রেলিয়া ক্রিকেট দল আসছে না
টাইমওয়াচ ডেস্ক


 


বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের অংশ নিতে আগামী সোমবার ঢাকায় আসার কথা ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তবে, নিরাপত্তা ইস্যুতে ২৮ সেপ্টেম্বর ঢাকায় আসছে না অজিরা। এমনটি নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড।
এ সিরিজে অংশ নিতে অজিদের দলটি কবে আসবে তা চূড়ান্ত করার আগে আগামীকাল একটি পরিদর্শক দল ঢাকায় আসবে। অস্ট্রেলিয়া সরকারের কাছে তারা রিপোর্ট জমা দেওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হবে কবে বাংলাদেশ সফরে আসবে দলটি।
এ প্রসঙ্গে সাদারল্যান্ড জানিয়েছেন, পররাষ্ট্র ও বাণিজ্য বিভাগের পরামর্শে আমরা খেলোয়াড়দের নিরাপত্তার কথা ভেবে বাংলাদেশ সফর সাময়িক স্থগিত করেছি। খেলোয়াড়দের নিরাপত্তা বিবেচনায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সতর্কাদেশের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখান থেকে একটি বিশেষজ্ঞ নিরাপত্তা দল বাংলাদেশে যাবে। তাদের তথ্যের উপর ভিত্তি করে সংশোধিত তারিখ চূড়ান্ত করা হবে।
তিনি আরও জানান, আমরা পরিকল্পনা মতো বাংলাদেশ সফরে যেতে চাই। তবে, তার আগে ক্রিকেটারদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে হবে। তাদের নিরাপত্তার বিষয়টিকে আগে অগ্রাধিকার দেব এবং এখানো কোনো আপোস করতে চাইনা।
অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী আরও যোগ করেন, আমরা নিরাপত্তা দলের রিপোর্টের জন্য অপেক্ষা করছি। রিপোর্টের উপর ভিত্তি করে ম্যানেজার, সিকিউরিটি ম্যানেজার, টেকনিক্যাল স্টাফ, কোচিং স্টাফ ও ক্রিকেটার মিলে ২৭ সদস্যের দল যাবে বাংলাদেশে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd