ঢাকা : বুধবার, ২১ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০১ অক্টোবর, ২০১৫ ১৮:১৪:৪৪
বীরগঞ্জে আলহাজ্ব খাদেমুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন
বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা


 


মাদকমুক্ত ও আলোকিত বীরগঞ্জ গড়ার প্রত্যয়ে ফুটবল খেলার উৎসবকে উপজেলার জনপদে ছড়িয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে লাইম লাইট ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির আয়োজনে আলহাজ্ব খাদেমুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
গতকাল বিকেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করে বীরগঞ্জের কৃতি সন্তান রাজনৈতিক ব্যক্তিত্ব বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মনজু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাইম লাইট ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক মোঃ সফিউল ইসলাম জুয়েল, খুলনা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সানাউল ইসলাম বিপ্লব, ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সারোয়ার মোর্শেদ, আফতাব উদ্দিন ফাউন্ডেশনের মহাসচিব মোঃ সাহাদাত হোসাইন, বীরগঞ্জ সমিতির কার্যকরী সদস্য অলি, তুহিন, অভি, শুভ, জুবায়ের, শোভন, জামান ও নোমান প্রমুখ। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন ভোগনগর ইউনিয়নের ভাবকী এবং ভোলানাথপুর ফুটবল দল। এ খেলায় ভাবকী ফুটবল দল ভোলানাথপুর ফুটবল দলকে ৩ গোলে পরাজিত করেন। খেলার দ্বিতীয় ম্যাচে অংশগ্রহণ করেন চাউলিয়া এবং ভোগনগর ফুটবল দল। এ খেলায় ভোগনগর ফুটবল দল চাউলিয়া ফুটবল দলকে ১ গোলে পরাজিত করেন। ফুটবল টুর্ণামেন্টে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮টি দল অংশগ্রহণ করবেন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd