ঢাকা : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০২ নভেম্বর, ২০১৫ ১৬:০৯:১৬
শিল্পা আসছেন ছোট পর্দায়
টাইমওয়াচ ডেস্ক


 

ধড়কান’ সিনেমার মধ্য দিয়ে লাখো দর্শকের হৃদয়ে কাঁপন তুলেছেন শিল্পা। কিন্তু ব্যবসায়ী রাজ কুন্দ্রেকে বিয়ে করে তিনিও হয়ে গেলেন পুরো দস্তুর ব্যবসায়ী।  আইপিএলে টাকা লগ্নী করেছেন, মেতেছেন খেলা নিয়ে। ফলে তার ভক্তদের মনের কোণে সংশয় ছিলো, তাকে কি পর্দায় দেখা যাবে না ? সেই সংশয় কাটিয়ে আবার নিয়মিত হচ্ছেন পর্দায়। তবে ব্যবসা-সংসার সামলিয়ে বড় পর্দার জন্য সময় করে নিতে পারবেন না তিনি। তাকে এখন থেকে নিয়মিত দেখো যাবে ছোট পর্দায়।
ছোট পর্দায় আগেও বেশ কয়েকবার দেখা গেছে তাকে।বিগ বস, নাচ বলিয়ের মতো রিয়েলিটি শো-এ অ্যাংকারিং করেছেন এই বলিপাড়ার এই গ্ল্যাম-কুইন।মাঝে  দুটি টিভি শোয়ের হোস্ট হিসেবেও দেখা গিয়েছিল তাকে। এবার একটি গেম শোয়ের হোস্ট হিসেবে থাকবেন তিনি৷ কেন এতদিন এই পথে দেখা যায়নি এমন এক প্রশ্নের জবাবে শিল্পা জানান, তিনি ব্যবসা নিয়েই ব্যস্ত ছিলেন। স্পায়ের ব্যববসা তার ভালই চলছে বলে জানিয়েছেন শিল্পা। একই সঙ্গে তিনি ডিজাইনারের কাজও করছেন। তবে ক্যামেরাকে যিনি ভালবাসেন, তিনি আর কতদিন ক্যামেরা থেকে দূরে থাকতে পারেন। আর তাই আবারও ক্যামেরার মুখোমুখি হচ্ছেন তিনি। আবার দর্শকের সামনে হাজির হচ্ছেন শিল্পা।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd