ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১০ নভেম্বর, ২০১৫ ১৭:২৬:৫৩
অস্ট্রেলিয়ার জাতীয় ফুটবল দল আসছে ১৪ নভেম্বর
টাইমওয়াচ ডেস্ক


 


বিশ্বকাপের বাছাই পর্বের ফিরতি লিগের ম্যাচ খেলতে ১৪ নভেম্বর বাংলাদেশ আসছে অস্ট্রেলিয়ার জাতীয় ফুটবল দল। মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ফিফা কর্মকর্তাদের সঙ্গে নিরাপত্তা সংক্রান্ত বৈঠকের পর সাংবাদিকদের এ কথা বলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।
বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় ফিফা সন্তুষ্ট বলেও এ সময় উল্লেখ করেন কাজী সালাউদ্দিন।
তিনি জানান, ফিফার সিদ্ধান্ত অনুযায়ী ১৭ তারিখে অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচ হবে বাংলাদেশে। অস্ট্রেলিয়া এর আগে নিরপেক্ষ ভেন্যুতে খেলার কথা বলেছিলো। আমরা আমাদের ভেন্যুতে খেলার ব্যাপারে কনফিডেন্ট। তবে ফিফা যে ভেন্যুতে খেলার সিদ্ধান্ত দেবে সেখানেই খেলা হবে। বিশ্বকাপের এ রকম কোয়ালাফাই ম্যাচ এর আগেও বাংলাদেশে অনেক হয়েছে উল্লেখ করে সালাউদ্দিন বলেন,তখনও নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা হয়নি। এখনও কোনো সমস্যা হবে না।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় গিয়ে সে দেশের জাতীয় ফুটবল দলের বিরুদ্ধে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ খেলে আসে বাংলাদেশের জাতীয় ফুটবল দল। ওই খেলায় অস্ট্রেলিয়ার কাছে ৫-০ গোলের ব্যবধানে হার মানে মামুনুলরা। আগামী ১৭ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা ফিরতি লিগের ম্যাচ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd