ঢাকা : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৫ ১২:০০:০৭
ঢাকা কোরিয়ান চলচ্চিত্র উৎসব শুরু
টাইমওয়াচ ডেস্ক


 


শুরু হলো দু’দিনব্যাপী ঢাকা কোরিয়ান চলচ্চিত্র উৎসব। এবারের উৎসবে চারটি ছবি প্রদর্শিত হচ্ছে।
১৩ নভেম্বর বিকেল ৩টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে উৎসবের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী। শনিবার উৎসবের দ্বিতীয় ও শেষ দিন।
উদ্বোধন শেষে গওহর রিজভী মিলনায়তনে দুই ঘন্টাব্যাপী কোরিয়ান চলচ্চিত্র উপভোগ করেন। এসময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ার নতুন রাষ্ট্রদূত আন সিউং ডু।
ঢাকায় কোরিয়ান দূতাবাস এ উৎসবের আয়োজন করেছে। উৎসবে মোট ৪টি ছবি দেখানো হবে। এর মধ্যে ১৩ নভেম্বর বিকেল ৩টায় ‘ফরএভার দ্য মোমেন্ট’, সন্ধ্যা ৬টায় ‘ওয়েলকাম টু ডংম্যাকগোল’ এবং ১৪ নভেম্বর একই সময় ‘দ্য ফেস রিডার’ ও ‘হাউ টু স্টিল আ ডগ’ ছবিগুলো প্রদর্শিত হবে।
প্রতিটি ছবির সঙ্গেই বাংলা ও ইংলিশ সাবটাইটল থাকবে। উৎসবটি সবার জন্য উন্মুক্ত।
উদ্বোধনী অনুষ্ঠানে আবারও দক্ষিণ কোরিয়ার সাংস্কৃতিক দূত হিসবে অভিনেত্রী তিশার হাতে নিয়োগপত্র তুলে দেন  রাষ্ট্রদূত আন সিউং ডু।
তিশা আগামী দুই বছর বাংলাদেশ ও কোরিয়ার সাংস্কৃতিক সহযোগিতা বাড়াতে কাজ করবেন।
দক্ষিণ কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ২০১৩ সালের ১০ সেপ্টেম্বর প্রথমবার দুই বছর মেয়াদে এ দায়িত্ব পেয়েছিলেন তিশা। একই পদে তার মেয়াদ বাড়লো আরও দুই বছর।
 

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd