ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৫ ১৭:০৮:৫৩
৪০ শতাংশ ছাড় রিজেন্ট এয়ারওয়েজের
চট্টগ্রাম সংবাদদাতা


 


পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক ও দু’টি অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল্যে ৪০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। চট্টগ্রাম ও ঢাকা থেকে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও কলকাতা রুটে এবং ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজার রুটে এ বিশেষ ছাড়া ঘোষণা করেছে এয়ারওয়েজটি।
সবশ্রেণিরপেশার মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বিমান ভ্রমণের সুযোগ করে দিতেই প্রতিবছর বর্ষপূর্তিতে মূল্য ছাড়ের এই বিশেষ অফার দিয়ে থাকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থাটি।
ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৭ হাজার ২৪ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম ১৮ হাজার ৫৩১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৯ হাজার ৯৯৬ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২৪ হাজার ৫১২ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৫১৬ টাকা, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ৯ হাজার ৫০৩ টাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ৫ হাজার ২৩৩ টাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৬ টাকা নির্ধারণ করা হয়েছে।
আগ্রহী যাত্রীদের ১৫ নভেম্বর থেকে আগামী ৫ ডিসেম্বরের মধ্যে টিকিট কিনতে হবে। আর এই টিকেটে ভ্রমণ করতে পারবেন ৫ জানুয়ারি ২০১৬ থেকে ২৬ অক্টোবর ২০১৬ পর্যন্ত নিজের পছন্দমতো সময়ে। রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সব সেলস্ সেন্টার এবং ট্র্যাভেল এজেন্ট থেকে এই টিকেট কেনা যাবে।
পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজের ব্যবস্থাপনা পরিচালক মাসরুফ হাবিব যাত্রী, ট্রাভেল পার্টনারসহ সংশ্লিষ্টদের আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

printer
সর্বশেষ সংবাদ
পর্যটন পাতার আরো খবর

Developed by orangebd