ঢাকা : রোববার, ২৫ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২১ ডিসেম্বর, ২০১৫ ১২:৩৬:৩৯
হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর বৈঠক অনুষ্ঠিত
চট্টগ্রাম সংবাদদাতা


 


আগামী ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর (কঃ) ৮৭তম খোশরোজ শরিফ উপলক্ষে মাইজভাণ্ডার শরিফ গাউসিয়া হক মন্জিল কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসনের সাথে আইন-শৃঙ্খলা সম্পর্কীয় এক সভা গত ৮ ডিসেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. নজরুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ফটিকছড়ি থানার পুলিশ কর্মকর্তা, উপজেলা নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা, আজাদী বাজার পল্লী বিদ্যুৎ সমিতি-২, জনস্বাস্থ্য প্রকৌশলী, স্যানিটারী ইন্সপেক্টর এবং রোসাঙ্গিরী, নানুপুর ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যানদের প্রতিনিধিগণ।
সভায় দূর-দূরান্ত থেকে আগত ভক্ত-আশেকদের সুবিধার্থে গাড়ি পার্কিং-এর তত্ত্বাবধানে পুলিশ ও স্বেচ্ছাসেবকগণ এ বিষয়ে দেখাশোনা করবেন। আইন-শৃংখলা রক্ষার জন্য এবং যানজট নিরসনকল্পে পর্যাপ্ত পুলিশ ফোর্স, পুলিশ সার্জেন্ট, ট্রাফিক কন্স্টেবল ও ভ্রাম্যমান পুলিশ টহলে নিয়োজিত থাকবেন। আযানের সাথে সাথে নামাযের মাইক ব্যতীত অন্য সব মাইক বন্ধ থাকবে। খোশরোজ শরিফের দিনে বিদ্যুৎ বিভ্রাট নিরসন ও সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পল্লী বিদ্যুৎ ও নাজিরহাট দরবার রোডের যানবাহন চলাচলের সুবিধার্থে রাস্তার দুই পাশে সৃষ্ট গর্তগুলো জরুরী ভিত্তিতে ভরাট করার ব্যবস্থার জন্য নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ বিভাগ এবং স্যানিটারী ইন্সপেক্টর দ্বারা পরিবেশ দুষণমুক্ত রাখা, দোকান পাটের বাসি, পঁচা ও ময়লাযুক্ত খাবার পরিবেশন ইত্যাদি বিষয়ে সার্বক্ষণিক নজর রাখা ও তা রোধ করার ব্যবস্থাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ, প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা উপকরণ ও ঔষধসহ ২জন ডাক্তারের নেতৃত্বে ২টি মেডিক্যাল টীম ও প্রয়োজনীয়সংখ্যক চিকিৎসা সহকারী নিয়োগ নিশ্চিত করার জন্য উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে অনুরোধ জানানো হয়। এছাড়া খোশরোজ শরিফে আগত আশেক-ভক্তদের সুবিধার্থে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে ভ্রাম্যমান টয়লেট স্থাপনের জন্য অনুরোধ জানানো হয়।

printer
সর্বশেষ সংবাদ
ধর্মতত্ত্ব পাতার আরো খবর

Developed by orangebd