ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২২ ডিসেম্বর, ২০১৫ ১৮:৪১:১৮আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৫ ১৮:৪১:৩৪
এশিয়া কাপের সূচি চূড়ান্ত
টাইমওয়াচ রিপোর্ট


 


এশিয়া কাপের ফরম্যাট বদলে গেছে । ওয়ানডে ম্যাচ নয় বাংলাদেশে অনুষ্ঠিতব্য এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। সেটা আগেই জানা ছিল।
মঙ্গলবার মিরপুরের বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়ে দেন এই টুর্নামেন্টের চূড়ান্ত সূচি।
জানা গেল, আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। পাঁচ দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট শেষ হবে ছয় মার্চ। এর আগে ১৯ ফেব্রুয়ারি ঢাকাতেই পাঁচ সহযোগী দেশ নিয়ে অনুষ্ঠিত হবে বাছাইপর্ব।
তবে বাছাইপর্বে এর আগের বছর এশিয়া কাপের চুড়ান্ত পর্বে খেলা আফগানিস্তানের মোকাবেলা করবে হংকং, সংযুক্ত আরব আমিরাত ও ওমান। বাছাইপর্বের চ্যাম্পিয়ন দলটি চার টেস্ট খেলুড়ে দেশ - বাংলাদেশ, পাকিস্তান, ভারত ও শ্রীলঙ্কার সাথে খেলবে চূড়ান্ত পর্ব।
বোর্ডের প্রধান নির্বাহী জানিয়েছেন, এবারের এশিয়া কাপও মোট দুটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সাথে থাকছে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম।
তবে এই নিয়ে পঞ্চমবারের মত বাংলাদেশে আয়োজিত হচ্ছে এশিয়া কাপ। এর আগে ২০১৪, ২০১২, ২০০৮ ও ১৯৮৮ সালে এই আসরের আয়োজক ছিল বাংলাদেশ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd