ঢাকা : রোববার, ২৫ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৬ ১২:০৭:৩৫
কোরআন ভিত্তিক সমাজ গড়তে হবে- বায়তুশ শরফের পীর
চট্টগ্রাম সংবাদদাতা
তোরণ উদ্বোধন শেষে মোনাজাত করছেন বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ মাওলানা মো: কুতুব উদ্দিন (ম.জি.আ.) সহ অতিথিবৃন্দ


 


বায়তুশ শরফের শ্রদ্ধেয় পীর বাহরুল উলুম শাহ মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন (মা:জি:আ:) বলেছেন, ইসলামই ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির একমাত্র গ্যারান্টি। ইহকালীন কল্যাণ ও পরকালীন শান্তির জন্য ইসলামের দিকে সবাইকে আসতে হবে। তিনি বলেন, রাসুল (স:) সহ সাহাবী ও আল্লাহর অলি গণের জীবনের শিক্ষাকে ধরণ করতে হবে। ইসলামী যুগের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করতে হবে। আমাদের শ্রদ্ধাবাজন হযরত কেবলা মীর মো: আখতর রাঞ: এর স্মৃতি বিজড়িত বাবে আখতর (রহ) গেইটও ইসলামের একটি ধারক ও বাহক হিসেবে থাকবে।
বায়তুশ শরফের পীর ও ইসলামী ব্যাংক শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান বাহরুল উলুম শাহ মাওলানা কুতুব উদ্দিন (ম.জি.আ.) মঙ্গলবার লোহাগাড়ার চুনতিতে শাহ জব্বারিয়া সড়কে বাবে মীর আখতর (রহ:) এর নামে নির্মিত তোরণ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনায় এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন চুনতির মরহুম শাহ সাহেব কেবলার ঘনিষ্ট সহচর মাওলানা কাজী নাছির উদ্দিন, চুনতি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী, মুহাদ্দিস মাওলানা হাফেজ শাহে আলম, এন আমিন প্রপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব নূর মোহাম্মদ শহীদুল্লাহ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদ্বীন প্রমুখ। হাজী শপিং সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লীদের নিয়ে মহান রাব্বুল আলামীনের দরবারে বিশেষ মোনাজাত করেন পীর সাহেব কেবলা। এ সময় তিনি বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা ও বাংলাদেশের উপর মহান আল্লাহর রহমত কামনা করেন।

printer
সর্বশেষ সংবাদ
ধর্মতত্ত্ব পাতার আরো খবর

Developed by orangebd