ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৫৭:৩৪
ব্যাডমিন্টন টুর্নামেন্টে বন্ধুগ্রুপ ও সালেহা এন্টারপ্রাইজ চ্যাম্পিয়ন
এম এ রহিম, বেনাপোল


 


গাঁ-গ্রামে ক্রিড়ানুষ্ঠান উপভোগ করলো বিভিন্ন এলাকা থেকে আসা ত্রিড়াপ্রেমী প্রায় ১০ হাজার মানুষ। এর মধ্যে শিশু ও নারীদের উপস্থিতি ছিল বেশী। কাজিরবেড় গ্রামের ক্রিড়া প্রেমী সাইফুল ইসলামের সৌজন্যে যশোরের শার্শা নাভারনে আনন্দঘন পরিবেশে ১৬ দলীয় ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জাতীয় টিমের সদস্যরা সহ আঞ্চলিক টিমের সদস্যরা অংশগ্রহন করেন। বুরুজবাগান বন্ধু  গ্রুপ ও কাজির বেড় সালেহ এন্টারপ্রাইজ যুগ্নভাবে চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়। বিজয়ী দু’দলকে নগদ অর্থ ও ক্রেষ্ট প্রদান করা হয়। শনিবার দিবাগত রাত ৩টা পর্যন্ত চলে ক্রিড়া অনুষ্টান-প্রদর্শিত হয় লটরী ড্র।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ ক্রিড়া সংগঠক আয়োজক কমিটির সভাপতি বিজয় টিভির শার্শা প্রতিনিধি সেলিম রেজা ও এলাকার শ্রেষ্ট নাগরিক-ডা. জয়নাল আবেদিন মুকুলসহ আমন্ত্রিত অতিথি ও ক্রীতি খেলোয়ারদের সন্মাননা ও পুরস্কৃত করা হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্টকে ঘিরে নতুন সাজে এলাকায় লাইর্টি গেট ও প্যান্ডেল নির্মিত হয়। তরুন ব্যাবসায়ি সাইফুল ইসলাম ব্যাক্তিগত অর্থে গ-গ্রামের মানুষের আনন্দদানে জন্যে আয়োজনে করে অনুষ্টানটি। আগামীতে আরো বড়ধরনের অনুষ্টান আয়োজন করার ইচ্ছা ব্যাক্ত করেন তরুন ব্যাবসায়ি সাইফুল ইসলাম।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্তিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম মজ্ঞু, সদর চেয়ারম্যানে সোয়ারাব হোসেন, অধ্যাক্ষ ইব্রাহিম খলিল, সালেহ আহেম্মেদ মিন্টু, সাইদুর রহমান কটা প্রমুখ।       
জাতীয় দলের রানা, মুকুল, অন্তর ও নুর ইসলাম সহ সুনামধন্য খেলোয়াররা মুনমুগ্ধকর খেলা উপহার দিয়ে  ক্রিড়াপ্রেমী দর্শকদের মাতিয়ে রাখেন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd