ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২২ মার্চ, ২০১৬ ১৪:২৫:৫৮
তাসকিন-সানী নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন
নীলফামারী সংবাদদাতা


 


নীলফামারীর ডিমলায় দেশের জাতীয় ক্রিকেট দলের জনপ্রিয় খেলোয়ার তাসকিন-সানি কে অবৈধ ও অযৌক্তিকভাবে নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধ করেছে ক্রিকেটপ্রেমীরা।
আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)র বিরুদ্ধে এবার ফুঁসে উঠেছে সারা দেশের ন্যায় এই উপজেলারও সমর্থক ও ক্রিকেটপ্রেমীরা। কারণ একটাই,ষরযন্ত্রমুলক ভাবে বাংলাদেশের তরুণ পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বিরুদ্ধে অবৈধ নিষেধাজ্ঞা।
২১শে মার্চ  বিকালে ডিমলা উপজেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে(কাউসার বাজার) ও শুটিবাড়ীর মোড় স্মৃতিসৌধে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষার্থীসহ তরুন প্রজন্মের শত শত তরুন ক্রিকেটপ্রেমীরা বিভিন্ন প্রতিবাদী লেখনির ব্যানার,ফেস্টুন,পতাকা হাতে ও গলায় ঝুলিয়ে স্বেচ্ছায় এতে অংশ নেন।
এসময়ে সমর্থকদের চোখে-মুখে দেখা যায় তীব্র ক্ষোপ,ও প্রতিবাদের ছায়া।
তারা শ্লোগান দেন,আইসিসির কালো হাত- ভেঙে দাও গুঁড়িয়ে দাও।তাসকিন,সানী নিষিদ্ধ কেন-আইসিসি জবাব চাই।
অচিরেই সব ষরযন্ত্র উপেক্ষা করে যে কোনো বিনিময়ের মুল্যেই তাসকিন-সানি কে মাঠে ফিরে আনতে বিসিবিকে দ্রুত আইনি লড়াইসহ উক্ত বিষয়ে সামগ্রিক পদক্ষেপ নিতে জোর দাবি জানান এই ক্রিকেট ভক্তরা ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd