ঢাকা : রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৪ এপ্রিল, ২০১৬ ১৮:৫৩:৩২
টি২০ বিশ্বকাপের সেরা দলে মুস্তাফিজ
টাইমওয়াচ রিপোর্ট


 

টি২০ বিশ্বকাপ শেষ হয়েছে রবিবার। সোমবারই তাই শর্ট ফরমেটের এই বিশ্ব আসরের সেরা একাদশ ঘোষণা করেছে আইসিসি। আর সেই দলে দ্বাদশ ক্রিকেটার হিসেবে জায়গা করে নিয়েছেন বাংলাদেশি তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। দলটির অধিনায়ক করা হয়েছে ভারতের বিরাট কোহলিকে।
আইসিসির ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতির মাধ্যমে টি২০ বিশ্বকাপের এই সেরা দলের তালিকা প্রকাশ করেছে। একই সাথে আইসিসি প্রমীলা দলেরও টিম ঘোষণা করা হয়েছে সেখানে। কিন্তু সেই দলে ঠাঁই মেলেনি কোনো বাংলাদেশি মেয়ের।
আইসিসি টি২০ বিশ্বকাপের সেরা দল
জ্যাসন রয় (ইংল্যান্ড), কুইন্টন ডি কুক (দক্ষিণ আফ্রিকা, উইকেটরক্ষক), বিরাট কোহলি (ভারত, অধিনায়ক), জো রুট (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড), শেন ওয়াটসন (অস্ট্রেলিয়া), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), মিচেল সান্টনার (নিউজিল্যান্ড), ডেভিড উইলি (ইংল্যান্ড), স্যামুয়েল বদ্রি (ওয়েস্ট ইন্ডিজ) ও আশীষ নেহরা (ভারত)।
এছাড়া দ্বাদশ ক্রিকেটোর হিসেবে রয়েছেন কাটার মাস্টার খ্যাত বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd