ঢাকা : মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৬ এপ্রিল, ২০১৬ ১৪:২৪:২৬
সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়
টাইমওয়াচ ডেস্ক



 

লুই সুয়ারেজের জোড়া গোলের সুবাদে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যাটলিটিকো মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে জয় নিয়েই মাঠ ছেড়েছে বার্সিলোনা। দুই দলের লড়াইয়ে লুই সুয়ারেজ যদি বার্সার জয়ের নায়ক হয়ে থাকেন তাহলে অ্যাটলিকোর পরাজয়ের খল নায়ক হলেন তোরেস। যদিও প্রথমার্ধের ২৫ মিনিটে গোল করে অ্যাটলিকোর নায়কই ছিলেন তিনি। কিন্তু ওই গোলের ১০ মিনিট পরেই দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ত্যাগে বাধ্য হন তোরেস। মূলত তোরেসের মাঠ ত্যাগের পরই যেন খেই হারিয়ে ফেলে অ্যাটলিটিকো।

নেইমারকে নিজেদের সীমানায় ফাউল করায় প্রথম হলুদ কার্ড দেখেন তোরেস। দ্বিতীয় হলুদ কার্ড দেখেন মাঝ মাঠে অযথা সার্জিও বাস্কেটকে ফাউল করে।
শনিবার ‘এল ক্লাসিকো’তে রিয়েল মাদ্রিদের বিপক্ষে ২-১ গোলের হারের বেদনার দগদগে ক্ষত নিয়ে নিজেদের মাঠে আরেক মাদ্রিদের বিরুদ্ধে লড়াইয়ে নামে বার্সা। খেলার ২৫ মিনিটে গোল করে তোরেস ভয়ের কাঁপনই ধরিয়ে দিয়েছিল কাতালানদের। এ নিয়ে ১১ বারই বার্সার জালে বল জড়ালেন তোরেস। কিন্তু লালকার্ড দেখে তোরেস যখন মাঠ ছাড়লেন তার সঙ্গে যেন নিজের দলের সৌভাগ্যকেও বয়ে নিয়ে গেলেন!যদিও প্রথমার্ধে তার গোলেই এগিয়ে ছিল অ্যাটলিটিকো। কিন্তু দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটে অর্থাৎ খেলার ৬৩ মিনিটে সুয়ারেজ গোল করে খেলার সমতা ফেরান। এর ১০ মিনিট পর ফের সমর্থকদের উল্লাসে মাতিয়ে তোলেন বার্সার উরুগুয়ের এ তারকা খেলোয়াড়।
এই জয়ের ফলে রিয়েল মাদ্রিদের সঙ্গে হারের শোকটা কিছুটা হলেও ভুলতে পারবে বার্সার সমর্থকরা!
 

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd