ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৬ ১৫:২৭:৩৮
১৫ বছর পর নোবেল-মৌ জুটি
টাইমওয়াচ রিপোর্ট


 

প্রিয়জনের ফিরে আসার এমন গল্প নিয়ে সাজানো নতুন বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন আদিল হোসেন নোবেল ও সাদিয়া ইসলাম মৌ। ফলে ১৫ বছর পর তাদেরকে আবার দেখা যাবে বিজ্ঞাপনে। এটি তৈরি হচ্ছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের ‘উইন ব্যাক’ অফারের জন্য। রাজধানীর গুলশানের এক রেস্তোরাঁয় শনিবার (১৬ এপ্রিল) সকালে এর দৃশ্যধারণ হয়। 
গল্পে দেখা যাবে- তরুণী বসে আছেন রেস্টুরেন্টে। টিশার্ট পরা একজন তরুণ হাতে কিছু  ফুল আর উপহার নিয়ে হাজির। পুরনো সম্পর্ককে নতুন করে জোড়া দেওয়ার চেষ্টা তরুণের। কিন্তু তরুণী কি সায় দেবে ছেলেটির সরল ভালোবাসায়? নাকি তার জন্য থাকছে অন্য কোনো পরামর্শ?
নোবেল ও মৌ জুটি ১৫ বছর পর কাজ করা প্রসঙ্গে বললেন, ভালো গল্প পেলে কাজ করতে বাধা নেই। আমরা কাজ করি বেছে বেছে। সেজন্য দর্শক আমাদের মনে রেখেছে বলতে পারেন।
মৌ বললেন, নোবেলের সঙ্গে আবার বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগছে। আশা করি, বিজ্ঞাপনটির কথা দর্শকের অনেকদিন মনে থাকেবে।
নোবেলের কথায়, মডেল হিসেবে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। তাই সমাজ ও দর্শকদের প্রতি আমাদের দায়বদ্ধতা অনেক বেশি। এজন্য বিজ্ঞাপনের মানের দিকে খেয়াল রাখতে হয়, তেমনি আবার পণ্যের মানের দিকটাও দেখতে হয়। সব মিলিয়ে বিজ্ঞাপনটি করার সিদ্ধান্ত নিয়েছি। এর গল্পটাও দারুণ।

মডেল-অভিনেতার বাইরে রবির সিনিয়র কর্মকর্তা হিসেবেও কর্মরত আছেন নোবেল। তিনি বললেন, বিজ্ঞাপনে নিজের কর্মক্ষেত্র রবির হয়ে কাজ করছি বলে ভালোলাগাটা একটু বেশিই।
 

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd