ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৬ ২৩:৩২:৫৬
বর্ষবরণে বেনাপোল সীমান্তে ফেরারী বান্দা নাট্যপালা
এম এ রহিম, বেনাপোল


 


সুখ শান্তি স্ব^প্ন সাধ ইচ্ছা আনন্দ উচ্ছাস্বে চলতো জীবন যাপন-আজ নেই কোন স্বপ্ন সুখ শান্তি। আছে শুধুই স্মৃতি কষ্ট অশান্তি:জীবন যেন মরুভমি এমন হবে বুঝিনি কখন-আমি যে ফেরোয়ারী বান্দা-সাহেবা ও নায়িকাকে হারিয়ে এমন আর্তি শিল্পিদের। ঐতিহাসিক নাটকটি গ্রাম বাংলার মানুষের কাছে ব্যাপক সমাদৃত হয়েছে-বাংলা ও বাঙালির বর্ষবরন উপলক্ষে গতকাল রাতে সীমান্ত শহর বেনাপোল বড়আচড়া সীমান্তে মঞ্চায়িক হয় নাট্যপালাটি।
বেনাপোল সীমান্ত স্পোটিং ক্লাবের আয়োজনে ফেরোয়ারী বান্দা নাটক প্রদর্শিত হয়। স্থানীয় শিল্পীরাও অংশগ্রহন করেন নাটকে। আলমঙ্গীর হোসেন আলমের পরিচালনায় নাটকে খুলনা বেতারের সাবেক শিল্পি আরিফুজামান ভাদু,আলী হোসেন রাখাল,জসিম উদ্দিন,বদর আলী এবং খুলনা ও যশোরের পাপিয়া, মিতালি ও রনি বালা মনমুগ্নকর নাটক উপস্থাপন করেন। নাটকের নায়কের ভ’মিকায় ছিলেন তরুন শিল্পি রিওন কবির। মুন মুগ্ধকর নাট্যপালাটি গভীর রাত পর্যন্ত এলাকার কয়েক হাজার নারী পুরুষ ও শিশুরা উপভোগ করেন।  হাজারও নারী পুরুষের মেলায় রুপ নেয় অনুষ্টানস্থল।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd