ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৭ মে, ২০১৬ ১৬:৩১:২৫
বাংলাদেশ সেনাবাহিনী মুষ্ঠিযুদ্ধ প্রতিযোগিতায় যশোর অঞ্চল দল চ্যাম্পিয়ন


 


বাংলাদেশ সেনাবাহিনী মুষ্ঠিযুদ্ধ প্রতিযোগিতা-২০১৬ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৭ মে বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ০৮ টি স্বর্ণ ও ০২টি রৌপ্য পেয়ে ৫৫ পদাতিক ডিভিশন (যশোর অঞ্চল) দল চ্যাম্পিয়ন এবং ০২ টি স্বর্ণ, ০১ টি রৌপ্য ও ০৫টি ব্রোঞ্জ পদক পেয়ে ১০ পদাতিক ডিভিশন (রামু অঞ্চল) দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।
সমাপনী অনুষ্ঠানে ১১ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান (গফ.গড়ংযভবয়ঁৎ জধযসধহ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
প্রতিযোগিতায় যশোর অঞ্চল দলের ইউপি সার্জেন্ট মো. আব্দুর রহিম শ্রেষ্ঠ মুষ্ঠিযোদ্ধা এবং একই দলের ইউপি ল্যান্স কর্পোরাল খোরশেদ আলম শ্রেষ্ঠ নবীন মুষ্ঠিযোদ্ধা বিবেচিত হন। প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশন হতে মোট ১২টি দল অংশগ্রহণ করে।
সমাপনী অনুষ্ঠানে সকল দলের খেলোয়াড় ছাড়াও বগুড়া সেনানিবাসের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd