ঢাকা : সোমবার, ১৭ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৮ মে, ২০১৬ ১০:৩১:১০
মুস্তাফিজ ধরা-ছোঁয়ার বাইরে
টাইমওয়াচ রিপোর্ট


 

মুস্তাফিজের জনপ্রিয়তার কাছে আইপিএলের তরুণ ক্রিকেটাররা যোজন-যোজন পিছিয়ে। সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের অনলাইন জরিপে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ধারেকাছেও নেই কেউ।
১৭ মে পর্যন্ত প্রাপ্ত ফলাফলে মুস্তাফিজ যেখানে ৯৮ শতাংশ ভোট পেয়ে শীর্ষে অবস্থান করছেন তখন তার প্রতিদ্বন্দ্বী আরো চার উদীয়মান সম্মিলিতভাবে পেয়েছে মাত্র ২ শতাংশ ভোট! 
আইপিএলের নবম আসর মাতানো হাতে গোনা কয়েকজন বিশ্বসেরা ক্রিকেট তারকার মাঝে অন্যতম বাংলাদেশি পেসার মুস্তাফিজ। নবম আসরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টাইগার এই পেসার। আইপিএলের অফিসিয়াল পেজে নতুন একটি বিভাগ চালু হয়েছে।
যেখানে ভোটিংয়ের মাধ্যমে নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। ‘Emerging Player of the Season’ শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি করা হচ্ছে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।
আইপিএলের উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় আরো রয়েছেন ভারতের জাসপ্রিত বুমরাহ, মুরুগান অশ্বিন, শিভিল কৌশিক, ক্রুনাল পান্ডে, লোকেশ রাহুল, বারিন্দ্রান স্রান, রিশব প্যান্ট ও অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd