ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৯ মে, ২০১৬ ১৬:৫৬:২০
বাবা হচ্ছেন শাহিদ কাপুর
টাইমওয়াচ রিপোর্ট


 

বলিউড অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুতের দাম্পত্য জীবনে আসছে নতুন মোড়। শুরু হয়েছে দিন গণনা। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে তাদের ঘর আলো করে আসছে ‘জুনিয়র’।
বাবা হচ্ছেন শাহিদ কাপুর। এতদিনে এ খবর পুরনো হয়ে গিয়েছে। মাসাবা গুপ্তার শো থেকে যে জল্পনা শুরু হয়েছিল, শাহিদ কাপুর নিজেই তাতে শিলমোহর দিয়েছেন। ‘উড়তা পঞ্জাব’ এর প্রচারে দাঁড়িয়ে বলছিলেন, ‘হ্যাঁ, আমি বাবা হচ্ছি।’
১৪ অক্টোবর মুক্তি পাবে শাহিদ কাপুরের ‘রঙ্গুন’। ‘রঙ্গুন’ পর্দায় আসার আগেই পৃথিবীতে চলে আসবে কাপুর পরিবারের ক্ষুদে সদস্য। সেপ্টম্বরের মাঝামাঝি সময়ে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন শাহিদ পত্নী মীরা রাজপুত। এমনটাই খবর।
তবে প্রথম সন্তানের জন্ম মুম্বইতেই হবে নাকি প্রথা মতো বাপের বাড়ি দিল্লিতে যাবেন মীরা, সে সিদ্ধান্ত এখনো হয়নি।
২০১৫ সালের জানুয়ারিতে দিল্লীর এক কলেজে মীরা রাজপুতের সঙ্গে প্রথম পরিচয় হয় শহীদ কাপুরের। আর এর পরেই সে সম্পর্ক প্রেমে গড়ায়। হঠাৎ করেই গেল বছরের মাঝামাঝিতে বিয়ে খবর দিয়ে শিরোনামে চলে আসেন মীরা-শহীদ দম্পতি। জুলাইয়ে মহা ধুমধামে বিয়ে হয় তাদের।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd