ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১৪:০২:৫৩
মুস্তাফিজ খেলছেন না সাসেক্সে, মোহামেডানে যোগ দিচ্ছেন
টাইমওয়াচ রিপোর্ট


 

ইংলিশ কাউন্টি দল সাসেক্সে খেলছেন না বাংলাদেশের প্রতিভাবান ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান! বিসিবির একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে এটি। তবে সাসেক্সে না খেললেও ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানকে সুপার লিগের ৩য় রাউন্ড থেকে সার্ভিস দিচ্ছেন মুস্তাফিজ। মোহামেডান ক্লাবের পরিচালক সারওয়ার হোসেন ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন বিষয়টি।
মুস্তাফিজ এই মুহুর্তে মোটামুটি ফিট বলে জানান সারওয়ার।মোহামেডান ক্যাম্পে ১৬ তারিখ থেকে অনুশীলন তিনি শুরু করবেন।সব ঠিক থাকলে ১৮ জুন প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছেন মুস্তাফিজ।
সারওয়ার হোসেন বলেন,আইপিএল থেকে আসার পর তার বিশ্রাম দরকার ছিল। সেটা নেওয়ার পর বিসিবির পুর্ণবাসন পক্রিয়ায় রয়েছেন তিনি। এটাও শেষ পর্যায়ে।  আমরা নিশ্চিত হতে পেরেছি মুস্তাফিজ এই মুহুর্তে মোটামুটি ফিট। তিনি ১৬ জুন আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন। ওই দিন থেকেই তিনি দলের সঙ্গে প্রাকটিস করবেন।১৮ তারিখ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মুস্তাফিজ মাঠে নামবেন।
রোববার সুপার সিক্সির প্রথম রাউন্ডে রুপগঞ্জের কাছে হেরে যায় মোহামেডান।তাই সামনের ম্যাচগুলো গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে তাদের।মোহামাডানের ফাস্ট বোলিং বেশ দুর্বল।মুস্তাফিজ দলে যোগ দিলে সেটা কাটিয়ে ওঠা যাবে বলে মনে করছেন সারওয়ার হোসেন।তিনি বলেন,‘সুপার সিক্সের প্রথম ম্যাচে হেরে গেছি।আমাদের বোলিং সাইডে দুর্বলতা রয়েছে।মুস্তাফিজকে আমরা সুপার লিগের শুরু থেকেই আশা করেছিলাম।কিন্তু কিছুই করার নেই।১৮ তারিখ মুস্তাফিজকে পাচ্ছি, এটাই বড় বাপার। আমরা তাকে স্বাগত জানানোর অপেক্ষায়।
আইপিএল খেলে মুস্তাফিজ দেশে ফিরেছেন ৩০ মে।কিছুদিন বিশ্রাম নিয়ে কাউন্টি খেলতে সাসেক্সে যাওয়ার কথা ছিল তার। তিনি চুক্তিবদ্ধ মোহামেডানের সঙ্গেও।কিন্তু ফিটনেসের অভাব ও তাকে নিয়ে বিসিবির বিশেষ সতর্কতার কারণে সাসেক্স যেতে রাজি নয় বলে জানা গেছে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd