ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৯ জুন, ২০১৬ ২৩:০৮:০৬আপডেট : ২৯ জুন, ২০১৬ ২৩:৫২:২৬
ঈদে প্রকাশ পেল কাজল আরিফের মিউজিক ভিডিও ‌‌‘কসম দিলাম'
বিনোদন ডেস্ক


 


প্রকাশিত হলো কণ্ঠ শিল্পী কাজল আরিফের ‘কসম দিলাম’ গানটির মিউজিক ভিডিও। এই মাসের মাঝামাঝি থেকে বিভিন্ন রেডিও স্টেশনে প্রচার করছে গানটি। ২৫ জুন (শনিবার) নিজের ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছেন তিনি। গানটি প্রসংশিত হয়েছে আগেই। ‘কসম দিলাম’ গানটির ভিডিওটিও পাচ্ছে প্রসংশা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রেইন ড্রপস প্রোডাকশনের সিইও সৌমিত্র ঘোষ ইমন।
মডেল হিসেবে দেখা যাবে প্রীতি ও কাজল আরিফকে।
‘কসম দিলাম’ গানটি লিখেছেন সজীব শাহরিয়ার, সুর করেছেন আমিরুল মোমেনিন মানিক, সঙ্গীত আয়োজন করেছেন আতিক। বর্তমান সময়ের সংগীতশিল্পী কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’ প্রকাশিত হয় ২০১৩ সালে। এবার দ্বিতীয় অ্যালবামের কাজ শুরু করেছেন তিনি। ‘কসম দিলাম’ গানটি স্থান পাবে তার নতুন অ্যালবামে।
অ্যালবামে আরও যারা গান লিখেছেন তারা হলেন-মাহমুদ মানজুর, সোমেশ্বর অলি, গোলাম রাব্বানী, রবিউল ইসলাম জীবন, সজীব শাহরিয়ার প্রমুখ। সংগীতায়োজন করছেন বর্তমান সময়ের জনপ্রিয় সুরকার সংগীত পরিচালকরা।
মিউজিক ভিডিওটির ইউটিউব লিংক : https://youtu.be/Ou8g6uTAVW4

 

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd