ঢাকা : শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

সংবাদ শিরোনাম :

  • করোনায় নতুন শনাক্ত ৩০৫৭, মৃত্যু ৪১ জন্য          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে          ঈদে গণপরিবহন চলবে : ওবায়দুল কাদের          প্রবীণদের কোভিড-১৯ এর নমুনা বাসা থেকে সংগ্রহের নির্দেশ          ঢাকায় বসছে কোরবানির পশুর ১২ স্থানে হাট
printer
প্রকাশ : ০৪ জুলাই, ২০১৬ ১১:৩২:২২
ফিরে এসো মেসি
টাইমওয়াচ ডেস্ক


 

‘ফিরে এসো মেসি’ এ ডাক আজ সারা বিশ্বে। উদ্দেশ্য ছিল লাখো মানুষের একসঙ্গে জড়ো হওয়ার; কিন্তু প্রবল বৃষ্টি সেটিতে বাঁধা সৃষ্টি করে। তারপরও তবুও মেসি পাগল মানুষ নেমে এসেছিল বুয়েন্স আয়ার্সের রাস্তায়। একটাই কথা তাদের, ‘ফিরে এসো মেসি, আমাদের ছেড়ে যেও না’। চিলির বিপক্ষে শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে টাইব্রেকারে হেরে অনেকটা হতাশ হয়েই নিজের অবসরের কথা জানান মেসি। তার এমন সিদ্ধান্ত পুরো ফুটবল বিশ্বে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।
মেসিকে ফেরাতে এর আগে আর্জেন্টিনার প্রেসিডেন্ট থেকে শুরু করে কিংবদন্তী ডিয়েগো ম্যারাডোনাও অনুরোধ করেছেন। পাশাপাশি আর্জেন্টিনার ফুটবলাররাও রয়েছেন। এবার সমর্থকরাও মেসিকে ফেরাতে রাস্তায় নামলেন।
প্রিয় তারকার মান ভাঙাতে পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী, রাজধানী বুয়েনস আয়ার্সে বিশাল র্যা লির আয়োজন করেআর্জেন্টাইন ফুটবলপ্রেমীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলে এর ব্যাপক প্রচারণা। এতে অংশ নিতে লাখো সমর্থক তাদের সমর্থন জানান। ক্রীড়াব্যক্তিত্ব, শিল্পী ও রাজনীতিবিদরাও মেসিকে ফিরে আসার আহ্বান জানান। রাস্তায় বিলবোর্ড, ট্রাফিক সিগন্যালগুলোতেও শোভা পায় ‘হ্যাশট্যাগ নোতেভায়াসলিও’। যার অর্থ, ‘ডোন্ট গো, লিও’।
বৃষ্টির বাধা উপেক্ষা করেই নানা পেশার মানুষ ওবেলিসকো মনুমেন্টের সামনে জড়ো হন।

অসংখ্য মানুষের অংশগ্রহণের এই গনসমাবেশের সময় অবশ্য দেশে ছিলেন না মেসি। ছুটি কাটাতে পরিবারের সঙ্গে দেশের বাইরে রয়েছেন পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd