ঢাকা : বুধবার, ২৫ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১২:১৭:৫৬আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১২:২৮:৩৯
ইংল্যান্ডের প্রস্তাব ফিরিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড
টাইমওয়াচ ডেস্ক


 

ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বেশ লম্বা সময় পরে বাংলাদেশ আবার আন্তর্জাতিক ক্রিকেট খেলবে আগামী অক্টোবরে। আগামী ৩০ সেপ্টেম্বর দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশ আসছে ইংল্যান্ড। তবে গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গী হামলার পর ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচগুলো আয়োজন করা যেতে পারে বলে প্রস্তাব দিয়েছেন।
ইংলিশ অধিনায়কের এ প্রস্তাবকে নাকচ করে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সিইও নিজামউদ্দিন চৌধুরী। নিজাম উদ্দিন জানিয়েছেন, দেশের মাটিতেই এই সিরিজ হবে অন্য কোনো ভেন্যুতে নয়।
নিরেপক্ষ ভেন্যুতে খেলা কোনো সমাধান নয় উল্লেখ করে নিজাম উদ্দিন বলেন,  একটা দেশে ক্রিকেট কখনো বন্ধ হতে পারে না। এফটিপি কমিটমেন্ট পুরো করার জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবো। বিসিবি ও ইসিবি উভয় বোর্ড এই সিরিজের ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, আইসিসির বিভিন্ন পর্যায়ে নিরাপত্তা নিয়ে কথা হচ্ছে। তারা নিরাপত্তার ব্যবস্থা নেবেন। এ বিষয়ে আইসিসি খুব শীগ্রই জানাবে। আগেও আমাদের সফল সিরিজ আয়োজনের রেকর্ড আছে। আমরা সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে থাকি। আমরা বিশ্বাস করি ভবিষ্যতেও বালাদেশে এ ধরণের নিরাপত্তা দেওয়া হবে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd