ঢাকা : সোমবার, ১৭ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৮ জুলাই, ২০১৬ ১১:০৬:৫৪
প্রিমিয়ার লিগ হবে চার ভেন্যুতে
টাইমওয়াচ ডেস্ক


 

এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল ৭টি ভেন্যুতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা কমিয়ে আনা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী মোট ৪টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে প্রিমিয়ার লিগের নবম আসর।
ভেন্যু চারটি হলো- ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম, সিলেট জেলা স্টেডিয়াম ও ময়মনসিংহের রফিকউদ্দিন ভূইয়া স্টেডিয়াম। বাদ পড়েছে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও বরিশালের আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম।
গতকাল সন্ধ্যায় বাংলাদেশ ফুটবলের পেশাদার লিগ কমিটির বৈঠক শেষে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী।
তিনি বলেন, সাতটি ভেন্যুতে আমরা প্রিমিয়ার লিগের যে সূচি দাঁড় করিয়েছিলাম তাতে দেখা গেল লিগ শেষ করতে ফেব্রুয়ারি পর্যন্ত চলে যাবে। যেকোনও দলকে এক ভেন্যু থেকে আরেক ভেন্যুতে যেতে ন্যূনতম তিনদিন সময় দিতে হবে।
তিনি আরও বলেন, সব ভেন্যুতে ফ্লাডলাইটও নাই। সামনে আবার ঈদুল আযহার ছুটি থাকবে। সেপ্টেম্বর-অক্টোবরে জাতীয় দল হোম ও অ্যাওয়ে ম্যাচ খেলতে ব্যস্ত থাকবে। আবার, শেখ রাসেল এএফসি কাপে অংশ নিবে। লিগ শেষ করতে যদি আমাদের ফেব্রুয়ারি পর্যন্ত লেগে যায় তাহলে পরবর্তীতে ক্যালেন্ডার ঘোষণা করা কঠিন হবে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd