ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২২:২১
হঠাৎ করে অবসরের ঘোষণা মামুনুলের
টাইমওয়াচ ডেস্ক


 

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলাম হঠাৎ করেই অবসরের ঘোষণা দিয়েছেন।
 
 
এএফসি এশিয়ান কাপের বাছাইয়ের প্লে অফের ম্যাচে ভুটানের বিপক্ষে ঘোষিত ২৩ সদস্যের দলে নাম নেই তার। যে কারণেই এ ঘোষণা দিয়েছেন তিনি।
 
 
৬ সেপ্টেম্বর মঙ্গলবার এএফসি এশিয়ান কাপের বাছাইয়ের প্লে অফের ম্যাচে ভুটানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে সোমবার দুপুরে ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।
 
 
এর আগে চোটের কারণে মালদ্বীপের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি মামুনুল। ভুটানের বিপক্ষে এএফসি এশিয়ান কাপের বাছাই পর্বে মাঠে নামার জন্যই কোনো ঝুঁকি নেননি এই মিডফিল্ডার। কিন্তু সেই ম্যাচে দলে জায়গা না পাওয়ায় অনেকটা রাগেই ফুটবল থেকে অবসরের ঘোষণা দিলেন মামুনুল।
 
 
ভুটানের বিপক্ষে ঘোষিত দলে মামুনুল ছাড়াও নেই ইয়ামিন মুন্না, ওয়ালী ফয়সাল ও নাসিরের মতো অভিজ্ঞ তারকা ফুটবলাররা। ভুটানের বিপক্ষে মাঠে নামার আগে বৃহস্পতিবার মালদ্বীপের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে দেশে ফেরে বাংলাদেশ ফুটবল দল।
 
 
ওই ম্যাচে পাঁচ গোল হজম করে লাল-সবুজের প্রতিনিধিরা। মঙ্গলবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। এরপর ১০ অক্টোবর অ্যাওয়ে ম্যাচ হবে ভুটানের থিম্পুতে। এশিয়ান কাপের মূলপর্বে উঠতে এই দুই ম্যাচে জয়ের বিকল্প নেই টোম সেইন্টফিট শিষ্যদের।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd