ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ০৬ অক্টোবর, ২০১৬ ১৭:১৮:৫২
বিয়েতে সালমানের ভয়!
টাইমওয়াচ ডেস্ক


 

বলিউড সুপারস্টার সালমান খান। এখনও বিয়ে থা করেননি তিনি। ব্যাচেলর জীবন যাপন করছেন।
 
 
বারবার সালমানের ভক্ত এবং স্বজনরা তার কাছে জানতে চেয়েছেন তার বিয়েতে রাজী না হওয়ার কারণ কি?
 
 
এ নিয়ে বড় বেশি মুখ খুলেননি তিনি। এবার বুঝি বিয়ে না করার কারণ খোলাসা করলেন। বললনে, তিনি প্রেমিক। তাই বিয়ে করতে ভয় পাচ্ছেন।
 
 
সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানে এসে সালমান খান মন্তব্য করলেন নিজের জীবন নিয়ে।
 
 
সংবাদ মাধ্যমকে সালমান স্পষ্টই জানালেন, আমার প্রেম, বিয়ে নিয়ে সবার প্রচুর কৌতুহল । আমি সবাইকে একটা কথা স্পষ্ট করতে চাই । আমি প্রেমিক । আমার মনে প্রচুর প্রেম। আমি আদতে একজন রোমান্টিক মানুষ । কিন্তু বিয়ে করতে আমি ভয় পাই । আঙুলে বিয়ের আংটি পরতে ভয় পাই !
 
 
তবে এরকম কথা প্রথম নয় । এর আগে ফ্রিকি আলি-র ট্রেলার লঞ্চে এসেও নিজের লাভ লাইফ নিয়ে সোজাসুজি বক্তব্য রেখেছিলেন সালমান খান ।
 
 
ফ্রেকি আলির ট্রেলার লঞ্চ আর সেই ট্রেলার অনুষ্ঠানে এক সাংবাদিকের প্রশ্নে এক জবরদস্ত উত্তর দিলেন সালমান।
 
 
সাংবাদিকরা জিজ্ঞেস করলেন, সালমান আপনার বিয়ে কবে ? একটুও সময় না নিয়ে, স্পষ্টই সালমান জানিয়ে দিলেন, সেক্স ও বিয়ে এখনও করে হল না ! যেদিন করব, আপনাদের নিশ্চয়ই জানাব!

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd