ঢাকা : সোমবার, ০৬ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১৩:১৬:৩৬
২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায়
টাইমওয়াচ ডেস্ক


 

প্রথম বারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। দক্ষিণ আফ্রিকার কেপটাউনে শেষ হওয়া আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বোর্ড মিটিংয়ে শেষে জানানো হয় ২০২০ সালে সপ্তম টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে অস্ট্রেলিয়ায়।
 
আইসিসির নতুন সিদ্ধান্ত অনুযায়ী এখন থেকে প্রতি ৪ বছর পর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে। আগের নিয়মে ২ বছর পর পর বিশ্বকাপের আয়োজন করা হতো। যদিও ২০০৯ সালে দ্বিতীয় বিশ্বকাপ টি-টোয়েন্টির পর ২০১০ সালেও বিশ্বকাপের আয়োজন করা হয়। ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ছয় মাস আগে মেয়েদের সংস্করণের আয়োজনের প্রস্তাবও সভায় গৃহীত হয়।
 
এছাড়াও আইসিসির প্রধান নির্বাহীর কমিটি আয়ারল্যান্ডের ঘরোয়া আসরকে প্রথম শ্রেণীর মর্যাদা দিয়েছে। আইসিসি বোর্ড আয়ারল্যান্ড ও আফগানিস্তানকে বাড়তি ৫ লাখ ডলার দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd