ঢাকা : শুক্রবার, ০৩ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৬ ১৫:৪১:৫২
ভারতীয় ছবির ওপর নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে পাকিস্তান
টাইমওয়াচ ডেস্ক


 

ভারতীয় সিনেমার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেবে পাকিস্তান। এমন খবর জানিয়েছে ভারতীয় পত্রিকা।
 
 
পাকিস্তানী অভিনেতা ফাওয়াদ খান অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা ভারতে মুক্তি পাচ্ছে এমন খবরে এ সিদ্ধান্ত নিতে যাচ্ছে দেশটির ডিস্ট্রিবিউটর ও হল মালিকরা।
 
 
পাকিস্তানী এগজিবিটর অ্যান্ড ডিস্ট্রিবিউটর্স অ্যাসোসিয়েশনের প্রধান জোরেজ লাশারি বলেছেন, আমাদের প্রাথমিক দাবি ছিল, পাকিস্তানী অভিনেতাদের ভারতে কাজ করতে দিতে হবে। এখন দেখতে পাচ্ছি বিষয়টা ধীরে ধীরে ইতিবাচক দিকে এগোচ্ছে। ‘ইম্পা’র নিষেধাজ্ঞার পর প্রতিবাদ জানাতে এখানকার ডিস্ট্রিবিউটররা ভারতীয় ছবি দেখানো বন্ধ করে দেয়। ওটা সেই অর্থে ব্যান ছিল না। এমএনএসে’র বিরুদ্ধে ভারতীয় সেনার প্রতিক্রিয়া আর ফাওয়াদ খানের ছবি-মুক্তি পাওয়া সদর্থক বার্তাই দিচ্ছে।
 
 
ইতিমধ্যেই শিবায় পাকিস্তানী সেন্সর বোর্ডে পৌঁছে গেছে প্রিভিউয়ের জন্য। সিন্ধ বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের চেয়ারম্যান মোবাসির হাসান জানিয়েছেন, যদি সার্টিফিকেশনের জন্য ভারতীয় ছবি জমা পড়ে, তারা প্রিভিউ করবেন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd