ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০১৬ ১৫:১৩:৩৮
মাথা ঘামাতে চান না ঐশ্বরিয়া
টাইমওয়াচ ডেস্ক

 

বচ্চন পরিবারে ঐশ্বরিয়া রায় বচ্চনকে ঘিরে নাকি এরই মধ্যে বিতর্কের ঝড় উঠেছে! আর এই বিতর্কের কারণ নাকি বলিউড অভিনেতা রণবীর কাপুর! সম্প্রতি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া আর রণবীরের কেমিস্ট্রি ঘিরে শুরু হয়েছে নানা বিতর্ক। যার আঁচ নাকি পড়েছে খোদ বচ্চন পরিবারেও!
তবে তাকে ঘিরে যতই বিতর্কের ঝড় উঠুক না কেন, তা নিয়ে মোটেই মাথা ঘামাতে চান না স্বয়ং ঐশ্বরিয়া রায় বচ্চন।
সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে ঐশ্বরিয়া সাফ জানিয়ে দেন, যে যা খুশি বলে বলুক, ওদের কথায় কী আসে যায়!
তবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার কেমিস্ট্রি সম্পর্কে সোজাসাপ্টা জানালেন, কেমিস্ট্রি তো আপনারা তৈরি করেন। অভিনেতাদের মধ্যে আলাদা করে কোনো কেমিস্ট্রির ব্যাপার থাকে না। রণবীর আমার ভালো বন্ধু। সেই ‘আ আব লট চলে’ ছবি থেকেই রণবীরের সঙ্গে আমার বন্ধুত্বের শুরু। যেকোনো বিষয় নিয়েই আমি আর রণবীর আড্ডা দিই। অনেক সময় তো টুইট চ্যাটেও আমরা গল্প করি। ফলে সিনেপর্দায় সেই বন্ধুত্বটা ফুটিয়ে তোলা সহজ হবে, এটাই তো স্বাভাবিক।
তবে সিনেমায় রণবীরের সঙ্গে প্রেমের যে সম্পর্ককে ফুটিয়ে তোলা হয়েছে, তা নিয়েও ঐশ্বরিয়া খোলামেলা জানিয়ে দিলেন, বন্ধুত্ব ছাড়া আবার প্রেম জমে নাকি? প্রেমিক-প্রেমিকাও তো প্রাথমিকভাবে বন্ধু।
ঐশ্বরিয়ার সঙ্গে রণবীরের বন্ধুত্ব নিয়ে বাজার যতই গরম হোক না কেন, এই সম্পর্ককে নাকি সাপোর্ট করেন ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন। এমনটাই দাবি করে ঐশ্বরিয়া বললেন, অভিষেকের সঙ্গে রণবীরের খুব ভালো সম্পর্ক। ফলে এ সম্পর্কে অন্য কিছু খোঁজার কোনো মানে নেই।
মাথা ঘামাতে চান না ঐশ্বরিয়া
খোলামেলা আলাপচারিতায় ঐশ্বরিয়া জানালেন, এই তো সেদিন রণবীরের সঙ্গে আমার মেয়ে আরাধ্যের মজার কথাবার্তা হয়েছে। আমরা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রোমোতে ছিলাম। আরাধ্য হঠাৎ রণবীরের কোলে লাফিয়ে পড়ল। রণবীরও আরাধ্যকে জড়িয়ে ধরে চুমু খেয়ে কোলে তুলে নিল। আরাধ্য তো খুশিতে ডগমগ। আসলে ওই দিন অভিষেকের মতোই রণবীরও গলফ ক্যাপ পরে ছিল। আর চোখে সানগ্লাস আর মুখময় একদিনের না কামানো দাড়ি। সব মিলিয়ে রণবীরকে হঠাৎ দেখে অভিষেকের মতোই লাগছিল। ফলে আরাধ্য রণবীরকে ‘ড্যাডি’ ভেবে জড়িয়ে ধরেছিল।
পরে অবশ্য আরাধ্যকে জিজ্ঞেস করলে আরাধ্য জানায়, রণবীর আঙ্কেলকে ড্যাডি ভেবে ভুল করেছিল সে। তার পর থেকেই আরাধ্য রণবীরকে দেখলেই লজ্জা পাচ্ছে। অন্যদিকে, আরাধ্যের এই ছোট্ট ভুলে রণবীরও রীতিমতো লজ্জায় পড়ে গেছে। তা ছাড়া বিষয়টি নিয়ে অভিষেকও খুব খেপিয়েছে রণবীরকে। বলেছে, টুপি পরে আর দাড়ি না কামিয়ে কিন্তু রিয়েল ড্যাড হওয়া যায় না। তার জন্য রাত জাগতে হয়, কান্না থামাতে হয়, এমনকি ন্যাপিও বদলাতে হয়।
তবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চন নাকি আপত্তি তুলেছিলেন! সেই প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, কত কথাই তো রটে। তার মধ্যে সত্যি আর মিথ্যার ফারাকটা করতে হবে। গুজবে কান না দেওয়াই ভালো।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd