ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০১৬ ১৩:৩৪:৫৫
ইংল্যান্ডের টার্গেট ২৭৩
টাইমওয়াচ রিপোর্ট


 


দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সবগুলো উইকেট হারিয়ে ২৯৬ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। এখন সফরকারী ইংল্যান্ডের সামনে টার্গেট দাঁড়িয়েছে ২৭৩ রান।
তৃতীয় দিনে ইমরুল আর সাকিব দু’জন মিলে ৪৮ রানে জুটি গড়ে বাংলাদেশকে ২০০ রানের লিড এনে দেয়। তবে এরপরই ঘটে ছন্দপতন। ব্যক্তিগত ৭৮ রান করে মঈন আলির বলে এলবিডব্লিও হয়ে সাজঘরে ফিরে যান ইমরুল। ইমরুলের বিদায়ের পর সাকিব-মুশফিকের ব্যাটের দিকে তাকিয়ে ছিল টাইগার সমর্থকরা। তবে দুইজনই হতাশ করলো। আদিল রশিদের বলে বোল্ড হয়ে সাকিবের (৪১) বিদায়ের পরের ওভারেই স্টোকসের বলে কুককে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে গেছেন মুশফিকও (৯)।
এরপর শুভাগত হোমের সঙ্গে ৩০ রানের জুটি গড়ে ব্যক্তিগত ১৫ রান করে আদিল রশিদের দ্রুত গতির সোজা বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে গেছেন সাব্বির রহমান। মধ্যাহ্ন বিরতি থেকে ফিরে তাইজুল, মিরাজ আর রাব্বিকে সঙ্গে নিয়ে আরও ২৮ রান তোলে শুভাগত। এতে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ২৯৬। আর ইংলিশদের সামনে টার্গেট দাঁড়ায় ২৭৩ রানের।
এর আগে দ্বিতীয় ইনিংসের শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। মাঝে দ্রুত দুই উইকেট পড়ে গেলেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় তারা। ইমরুল তুলে নেন হাফসেঞ্চুরি। আর দিনের একেবারে শেষ বলে ৪৭ রান করে বোল্ড হন মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয় দিন বাংলাদেশ শেষ করে ৩ উইকেটে ১৫২ রান নিয়েই।
ইমরুল আর মাহমুদউল্লাহর ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। দুজনের ৮৬ রানের দুর্দান্ত জুটি স্বপ্নই দেখাতে শুরু করে টাইগারদের। ইমরুলের ৮১ বলে ৫৯ আর মাহমুদউল্লাহর ৪৭ রানের ইনিংস পুরো ব্যাকফুটে ঠেলে দিয়েছিল ইংল্যান্ডকে; কিন্তু শেষ বলে মাহমুদউল্লাহর আউটে থেকে যায় বাংলাদেশ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd