ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৬ নভেম্বর, ২০১৬ ১২:৪৯:১০
বিপিএল-এ রাজশাহী কিংস এর স্পন্সর বাগডুম ডটকম


 

বাংলা্দেশ এর সেরা লাইফস্টাইলভিত্তিক ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডটকম, বাংলাদেশ প্রেমিয়ার লিগ (বিপিএল) ২০১৬ এর চতুর্থ আসরে স্পন্সর হল রাজশাহী কিংস এর।
 
 
এই চুক্তির মাধ্যমে রাজশাহী কিংস দলের মার্চেন্ডাইজিং কর্তৃত্ব পেল বাগডুম ডট কম। অনলাইনে শুধুমাত্র বাগডুম ডট কম এ পাওয়া যাবে রাজশাহী কিংস দলের পোশাক ও অন্যান্য পণ্য। বাগডুম ডট কম এর গুলশান ১ এ অবস্থিত কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 
 
 
বাগডুম ডট কম এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন সিইও, সৈয়দা কামরুন আহমেদ ও রাজশাহী কিংস এর ম্যানেজিং ডিরেক্টর মাঈন চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাগডুম ডট কম এর সিওও, মনোয়ার হোসেন খান ও সিএমও, মিরাজুল হক। 
 
 
এই চুক্তির ফলে রাজশাহী কিংস এর  টি২০ বিশ্বকাপ জয়ী অধিনায়ক ড্যারেন স্যামি, সাব্বির রহমানের মত তরুণ বাংলাদেশী প্রতিভা এবং সদ্য সমাপ্ত বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের ম্যান অব দ্যা সিরিজ, মেহেদী হাসান মিরাজ বাগডুম এর প্রতিনিধি হিসেবে প্রচার করবেন। উল্লেখ্য যে, পূর্বে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, ড্যারেন স্যামি, সৌম্য সরকার সহ আফগানিস্তান জাতীয় দলের অধিনায়ক মোহাম্মদ নবী বিপিএল একটি দলের হয়ে বাগডুম ডট কম এর প্রচারণা করেন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd