ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২১ নভেম্বর, ২০১৬ ১১:১৭:৪৭
আবারো বিয়ে করছেন ইমরান খান!
টাইমওয়াচ ডেস্ক


 

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ইমরান খান এবার হ্যাটট্রিক করতে চলেছেন। তবে তা ক্রিকেটের ময়দানে নয়, জীবনের রঙ্গমঞ্চে। আর সেই ইঙ্গিতও দিলেন তিনি নিজেই। বর্তমান পাকিস্তানের বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের প্রধান জানালেন, তিনি আবারো বিয়ে করতে পারেন। তবে প্রাত্রীটি কে সেই রহস্য এখনও উদঘাটন হয়নি।
 
 
ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, এক বন্ধুর মেয়ের বিয়ে যোগ দিতে লন্ডন গিয়েছিলেন ইমরান। সেখানেই নাকি নিজের তৃতীয় বিয়ের ইঙ্গিত দেন ইমরান। কিছুটা কৌতুক করে তিনি বলেন, বিয়ে নিয়ে কোন সুপরামর্শ দিতে পারবেন না। কারণ এক্ষেত্রে তার বিশেষ ভাল রেকর্ড নেই। এমনকি বিয়ের রেকর্ড ৩-এর কোটাও ছুঁতে পারে বলে মন্তব্য করেন তিনি। আরও এক ধাপ এগিয়ে তিনি বলেন, তৃতীয় বার বিয়ের বিষয়টা আগের থেকে আরও অনেক বেশি খোলামেলা হবে।
 
প্রসঙ্গত, পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ইমরান খান ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। কিন্তু পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১৫ সালে রেহাম খানকে বিয়ে করেন। সেই বিয়েও বেশি দিন টিকেনি। তাই ইমরানের তৃতীয় বিয়ের ইঙ্গিত শুনে অনেকেই সেটা নিয়ে মজা করতে থাকেন। যদিও এর আগেও বহুবার ইমরানের তৃতীয় বিয়ে নিয়ে জল্পনা তৈরি হলেও পরে আবার সেগুলো ভুল প্রমাণিত হয়েছে। তবে গুঞ্জন যাই হোক, ইমরানের নিজের মুখেই যখন তার বিয়ের ইঙ্গিত দিয়েছেন, তখন জল্পনা তো হবেই।তবে তৃতীয়বারের পাত্রীটি কে সেটা দেখার জন্য আপাতত অপেক্ষাতেই থাকতে হবে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd