ঢাকা : সোমবার, ০১ জুন ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০১৬ ১৯:১৩:০৫
নেপালকে হারালো বাংলাদেশের মেয়েরা
টাইমওয়াচ ডেস্ক


 


নারী এশিয়া কাপে বড় ব্যাধানে নেপালকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের মেয়েরা।

 

২৯ নভেম্বর মঙ্গলবার থাইল্যান্ডে চলমান টি২০ ফরমেটের এই আসরে নিজেদের তৃতীয় এ ম্যাচে তারা জয় পেয়েছে ৯২ রানে।

 

এদিন ব্যাংককের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি মাঠে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক রুমানা আহমেদ।

 

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৩৩ রান। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান আসে নিগার সুলতানার ব্যাট থেকে। ৪১ বলে তিনি করেন ৩৯ রান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান এসেছে সানজিদা ইসলামের ব্যাট থেকে। এ ছাড়া শিলা শারমিন ১৯ ও রুমানা আহমেদ করেছেন ১৭ রান।
নেপালের পক্ষে ২টি উইকেট নিয়েছেন সঙ্গীতা রায়।

 

জবাবে জয়ের জন্য ১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪১ রানেই গুটিয়ে যায় নেপাল শিবির।

 

বাংলাদেশের লেগ স্পিনার ফাহিমা খাতুনের ঘূর্ণিতেই মূলত এদিন পরাস্থ হয় নেপালী মেয়েরা। মাত্র ৮ রান দিয়ে তিনি একায় তুলে নেন দলের পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট। এছাড়া নাহিদা আকতার নিয়েছেন ২ রানে ২ টি উইকেট।

 

ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন বাংলাদেশের ফাহিমা খাতুন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd