ঢাকা : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ৩০ নভেম্বর, ২০১৬ ১৬:০৭:৫৮
রূপঙ্কর বাগচীর নতুন গানের মিউজিক ভিডিও ‘ইচ্ছে করে’


 


প্রকাশিত হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী রূপঙ্কর বাগচীর নতুন গানের মিউজিক ভিডিও ‘ইচ্ছে করে’। এন, আই, বুলবুলের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন শেখ শান। জি-সিরিজের অঙ্গপ্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হওয়া ‘মুঠো আকাশ’ অ্যালবামের গান ‘ইচ্ছে করে’। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে নির্মাতা প্রতিষ্ঠান ‘ইনসাইট ইভেন্টসকম’। সম্প্রতি নয়নাভিরাম বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ন করা হয়েছে। গানের মডেল হয়েছেন শপথ ও রিমি।

 

এই বিষয়ে ইনসাইট ইভেন্টসকম এর চিফ অপারেশন ডিরেক্টর সজিব সরকার বলেন, বিশ্বায়নের এই সময়ে দর্শক-শ্রোতারা সবসময় বৈচিত্র্যময় মিউজিক ভিডিও দেখতে পছন্দ করেন। তাই আমরাও চেষ্টা করি চমৎকার গান, গল্প, চিত্রায়ন ও লোকেশনের ভিডিও দর্শকদের উপহার দিতে। এই ভিডিওতে আমরা তেমনই কিছু বিষয় রাখার চেষ্টা করেছি। আশাকরি, আগামীতেও দৃষ্টিনন্দন আরও মিউজিক ভিডিও আমরা দর্শকদের উপহার দিতে পারবো।

 

মডেল শপথ জানান, ‘ইচ্ছে করে’ গানটির গল্প চমৎকার। একজন চিত্রগ্রাহক ও একজন মডেলকে ঘিরেই গানের গল্প সাজানো হয়েছে। আমি ধন্যবাদ জানাই ইনসাইট ইভেন্টসকম কর্তৃপক্ষকে। কারন, দুই বাংলার জনপ্রিয় শিল্পী রূপঙ্কর বাগচী’র চমৎকার এই গানটির মডেল হিসেবে তারা আমায় সুযোগ দিয়েছেন। ভিডিওতে মডেলের প্রতি চিত্রগ্রাহক হিসেবে আমার ভালোলাগা ও খুনসুঁটির বিষয়গুলো তুলে ধরা হয়েছে। যা শুরুতে মডেল কন্যা না বুঝলেও পরে এসে বুঝতে পারে এবং তা ছিলো তার জন্য চমকপ্রদ একটি বিষয়।
মডেল রিমি বলেন, এই গানটি শুনার পরপরই আমার ভালো লেগে যায়। তখনই বুঝেছিলাম গানটির ভালোমানের একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। গানের গল্প, চিত্রায়ন, লোকেশন সব মিলিয়ে আমরা ভালো একটি মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের উপহার দিতে চেষ্টা করেছি। আশাকরি তা সবার ভালো লাগবে।

 

‘ইচ্ছে করে’ গানটির মিউজিক ভিডিও বর্তমানে ইউটিউবে প্রচার হচ্ছে। খুব শিঘ্রই দেশিয় স্যাটেলাই টিভি চ্যানেলের পাশাপাশি কোলকাতার টিভি চ্যানেলগুলোতেও ভিডিওটি প্রচার শুরু হবে।
‘ইচ্ছে করে’ গানের ভিডিও লিংক: https://www.youtube.com/watch?v=_s0mrOssYVQ বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd