ঢাকা : বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ৩০ নভেম্বর, ২০১৬ ১৬:৫৪:০৮
সীমান্তে যেমন হাতির উপদ্রপ, রাজনীতিতে তেমনি জঙ্গীর উপদ্রপ : ইনু
ঝিনাইগাতী সংবাদদাতা


 


সীমান্তে যেমন হাতির উপদ্রপের কারণে সাধারণ মানুষের জান-মালের ক্ষতি হচ্ছে, তেমনি রাজনীতিতে জঙ্গীরা প্রবেশ করে নিরীহ মানুষের মান-মালের ক্ষতি সাধিত করছে। বন্য হাতি আর মানুষ যেমন এক সাথে বসবাস করতে পারেনা তেমনি জঙ্গী ও আমরা এক সাথে থাকতে পারিনা। জঙ্গীদের মদদ দাতা হিসেবে সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, যরা জঙ্গীর সঙ্গি, তাদেরকে নির্মূল করে সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দেওয়াই হচ্ছে বর্তমান মহাজোট সরকারের প্রধান কাজ।
বুধবার পড়ন্ত বিকালে শেরপুরের ঝিনাইগাতীর ধানহাটি মোড়ে এক পথ সভায় কথাগুলো বলেছেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি।
এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এ,কে,এম ফজলুল হক এমপি, শেরপুর-৩। এসময় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাসদের সভাপতি মিজানুর রহমান, সেক্রেটারী এ,কে,এম ছামেদুল হক সহ জাসদ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মি, সাংবাদিক, সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক জনসাধারণ। পথ সভা শেষে গজনী অবকাশ কেন্দ্রে রুয়েট এর সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd