ঢাকা : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০১৬ ১১:৪৯:০৭
ভিশন নিবেদিত বিজয় দিবসের বিশেষ নাটক “রক্তস্নান”
টাইমওয়াচ রিপোর্ট


 

বিজয় দিবসের বিশেষ নাটক “রক্তস্নান”
রচনা : মেজবাহ উদ্দিন সুমন
পরিচালনা : হিমেল আশরাফ
অভিনয়ে : জাহিদ হাসান, নুশরাত ইমরোজ তিশা, সমাপ্তি মাশুক ও আরো অনেকে।
চ্যানেল : দেশ টিভি
সময় : ১৬ ডিসেম্বর,  রাত ৯:৪৫ মিনিট 
ভিশন নিবেদিত বিজয় দিবসের বিশেষ নাটক “রক্তস্নান”-এ মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করলেন জাহিদ হাসান এবং তার বিপরীতে দেখা যাবে নুশরাত ইমরোজ তিশাকে।
“রক্তস্নান” প্রচারিত হবে আগামী ১৬ ডিসেম্বর রাত ৯:৪৫ মিঃ দেশ টিভিতে।
নাটকটিতে দেখা যাবে অল্পের জন্য গুলিটা মিস করে যায় ইপিআর-এর ল্যান্সনায়েক মুক্তিযোদ্ধা হামিদুর রহমানকে। অবশ্য সেই সময়ে সে পা হড়কে ব্রিজ থেকে শঙ্খ নদীতে না পড়লে ঠিকই গুলিটা লাগতো। হামিদুর তার শরীরের কাছ দিয়ে হুশ করে চলে যাওয়া গুলির শব্দটা ঠিকই শুনেছিলেন। এই ব্রিজে তাদের দলটির হানাদারের আক্রমণের শিকার হওয়ার কথা ছিলো না। কিন্তু তাদের মাথায় রাজাকার বাহিনীর কথাটা মাথায় আসেনি। তারাও যে ওঁৎ পেতে থাকতে পারে কেউ তা ভাবেনি। অতর্কিত আক্রমণে চোখের সামনে দুজন মুক্তিযোদ্ধা ঢলে পড়লেন কিছু বুঝে উঠার আগেই। দৌড়ে কাভার নেয়ার আগেই পা হড়কে নিচে পড়ে যান হামিদুর। আর সাথে সাথে শঙ্খ নদীর খরস্রোতা তাকে টেনে নিয়ে যায় বহুদূর। যখন জ্ঞান ফিরে তখন নিজেকে একটা ঘন জঙ্গলের পাড়ে আবিস্কার করেন। এরপর গল্পের কাহিনী জানার জন্য চোখ রাখুন দেশ টিভির পর্দায়। 
মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত নাটকটি চিত্রায়ন করা হয়েছে গাজীপুরের ভবানীপুরের বিভিন্ন মনোরম লোকেশানে। হিমেল আশরাফের পরিচালনায় নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, কাদেরি, জাহাঙ্গিরসহ আরও অনেকে। 

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd