ঢাকা : বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৬ ১১:২৬:০৩আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৬ ১১:২৭:৫০
ব্রিটিশ সংগীতশিল্পী জর্জ মাইকেল আর নেই
টাইমওয়াচ ডেস্ক


 


প্রখ্যাত ব্রিটিশ সংগীতশিল্পী জর্জ মাইকেল আর নেই। ৫৩ বছর বয়সে ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে নিজ বাসায় মারা গেছেন তিনি। রোববার এক বিবৃতিতে মাইকেলের মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।
বিবিসি জানিয়েছে, গ্রিনিচ মান সময় দুপুর ১টা ৪২ মিনিটে জর্জ মাইকেলের বাসভবনে অ্যাম্বুলেন্স যায়। পুলিশ বলেছে, এই মৃত্যুকে ঘিরে তারা সন্দেহজনক কোনো কিছু পায়নি।
বিবৃতিতে মাইকেলের মুখপাত্র বলেছেন, গভীর দুঃখের সঙ্গে আমাদের স্নেহের সন্তান, ভাই ও বন্ধু বড়দিনের এই সময়ে তার বাসভবনে শান্তিপূর্ণভাবে ইহলোক ত্যাগ করেছেন। এই বিপর্যয়কর ও আবেগি সময়ে পরিবারের পক্ষ থেকে তাদের ব্যক্তিগত বিষয়ের প্রতি সম্মান জানানোর আহ্বান জানানো হয়েছে।

১৯৮১ সালে জর্জ মাইকেল ও আরেক সংগীতশিল্পী অ্যান্ড্রু রিজলি গড়ে তুলেছিলেন ব্যান্ড ‘হোয়াম!’। এই ব্যান্ডের প্রায় ২ কোটি ৫ লাখ অডিও কপি বিক্রি হয়েছিল বিশ্বব্যাপী।
১৯৮৬ সালে হোয়াম ভেঙে যাওয়ার পর একক ক্যারিয়ার গড়ে তোলেন জর্জ মাইকেল। ‘কেয়ারলেস হুইসপার’খ্যাত এই সংগীতশিল্পী ও গীতিকারের অ্যালবামের ১০ কোটির বেশি কপি সারা বিশ্বে বিক্রি হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd