ঢাকা : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৯ ডিসেম্বর, ২০১৬ ১৭:৫৪:৪৩
জাতীয় নির্বাচন নাসিক নির্বাচনের মতো সুষ্ঠু হবে : এরশাদ
টাইমওয়াচ রিপোর্ট


 

আগামী জাতীয় নির্বাচন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মতো সুষ্ঠু হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।
 
২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর গুলশানে ইমানুয়েল কনেভেনশন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
 
তিনি বলেন, সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনও জনগণের নির্বাচন ছিল না। এটা মৌলিক কোনো নির্বাচন ছিল না। কারণ সব ভোটার ছিলেন সরকারি দলের। এ কারণে আমরা এ নির্বাচনে অংশ নেওয়াকে সমীচীন মনে করিনি। এরপরেও আমাদের সমর্থন ছাড়া জাতীয় পার্টির দু’-একজন প্রার্থী জয়লাভ করেছেন।
 
আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে এরশাদ বলেন, আইন অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। তবে আমরা চাই, সে নির্বাচন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো সুষ্ঠু হবে।
 
বিএনপি সম্পর্কে তিনি বলেন, আমি মনে করি বিএনপি সাংগঠনিকভাবে দুর্বল হয়ে গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একক না জোট করে নির্বাচন করবে তা এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমরা চাই, তিনশ আসনেই জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নিক।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd