ঢাকা : সোমবার, ০১ জুন ২০২০

সংবাদ শিরোনাম :

  • দেশে গত ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক ৪০ জন মারা গেছেন          একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার
printer
প্রকাশ : ০৪ জানুয়ারি, ২০১৭ ১৬:৪১:৩৪
কানন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ৪ জানুয়ারি


 


অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শিক্ষা প্রতিষ্ঠান “কানন” এর ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে ৬ জানুয়ারী শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

 

অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন সংস্থার চেয়ারপারসন ডা. রওনাক হাফিজ। উদ্বোধন করবেন অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য এবং রানার গ্রুপ অফ কোম্পানিজের চেয়ারম্যান হাফিজুর রহমান খান।

 

এতে উপস্থিত থাকবেন এবি ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, রানার গ্রুপ অব কোম্পানিজ এবং এবি ব্যাংকের বিশিষ্ট পরিচালকবৃন্দ, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুন্নি সাহা, বিশিষ্ট লেখক আনিসুল হক প্রমুখ। এছাড়াও জাতীয় পুরষ্কার প্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব এবং উচ্চপদস্থ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন। আরও উপস্থিত থাকবেন অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন চেয়ারপারসন সহ সম্মানিত সদস্যবৃন্দ, অভিভাবক, ছাত্র-ছাত্রীবৃন্দ, শিক্ষকবৃন্দ, চিকিৎসক, মিডিয়া ব্যক্তিত্ব ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ২০ জন ছাত্রছাত্রীবৃন্দ অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন ছাত্রছাত্রীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সহযোগিতার জন্য স্বত:স্ফূর্তভাবে স্বেচ্ছাসেবক হিসেবে অংশ গ্রহণ করবে।

 

অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নিয়মিত ১৭০ জন ছাত্র/ছাত্রী এবং Free Saturday Clinic I Early Stimulation Program এর ৪০ জন ছাত্রছাত্রী এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

 

অনুষ্ঠানটির সার্বিক পৃষ্ঠোপোষকতা করছে রানার গ্রুপ অব কোম্পানিজ। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd