ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ১৩:৫৬:৫৪
ফুটবল জাদুকর আব্দুল হালিম এখন ঝিনাইদহে
বল মাথায় নিয়ে টানা ১৫.২ কিলোমিটার হেঁটে বিশ্বরেকর্ডের
ঝিনাইদহ সংবাদদাতা


 


লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোরা বল পায়ে জাদু দেখান। আর ফুটবল মাথায় নিয়ে জাদু দেখাতে বেশ পারদর্শী মাগুরার আব্দুল হালিম। ফুটবল মাথায় নিয়ে আবদুল হালিম গড়েছে দুটি বিশ্বরেকর্ড।
বিশ্বে উজ্জল করেছেন দেশের ভাবমূর্তি। দেশব্যাপী ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার ২য় দিনে আজ ঝিনাইদহ উন্নয়ন মেলায় তিনি প্রদর্শণ করেন তার ক্রীড়া নৈপুণ্য।
মাথায় বল নিয়ে জার্সি পাল্টানো, সাইকেল চালানো, ২ হাতে দুটি বল নিয়ে ২ টি বলের উপর দাড়ানো, দর্শকদের হাততালির সাথে সাথে হেড দেওয়াসহ ১৬ প্রকার নৈপুণ্য প্রদর্শণ করেন তিনি। তার এই নৈপুণ্য মন্ত্রমুগ্ধের মত উপভোগ করে উপস্থিত দর্শক।
আব্দুল হালিম বলেন, ২০১১ সালে বল মাথায় নিয়ে টানা ১৫.২ কিলোমিটার পথ হেঁটে বিশ্বরেকর্ড গড়েছিলেন আবদুল হালিম। এরপর ২০১৫ সালের নভেম্বরে আরো একটি রেকর্ড গড়েন তিনি।
নতুন আরও একটি রেকর্ড গড়ার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। এজন্য দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন আব্দুল হালিম।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd