ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৭ ১৫:৩৬:৩৪আপডেট : ২৩ জানুয়ারি, ২০১৭ ১৫:৫২:৩৪
রিমান্ডে অভিযোগ অস্বীকার করলেন আরাফাত সানি
টাইমওয়াচ রিপোর্ট


 


তথ্য যোগাযোগ ও প্রযুক্তি আইনে করা তরুণীর মামলায় ক্রিকেটার আরাফাত সানিকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন এই ক্রিকেটার।
২৩ জানুয়ারি সোমবার  মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াহিয়া বিষয়টি নিশ্চিত করেন।
 
পুলিশ কর্মকর্তা বলেন, ক্রিকেটার আরাফাত সানি দাবি করেছেন,  ওই নারীকে তিনি বিয়ে করেননি, পাশাপাশি আপত্তিকর কোনো ছবিও তার ফেসবুক মেসেঞ্জারে পাঠাননি।
মামলার এই তদন্ত কর্মকর্তা আরও জানান, মামলার বাদী ওই তরুণীর মোবাইল ফোন সেট আলামত হিসেবে তারা জব্দ করেছেন। সেটি ফরেনসিক পরীক্ষার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) পাঠানো হয়েছে। তারা রিপোর্ট দিলেই সব কিছু জানা যাবে।
এর আগে গতকাল রোববার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে করা মামলায় আরাফাত সানিকে রাজধানীর আমিনবাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। আদালতে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বর্তমানে আরাফাত সানি মোহাম্মদপুর থানা হাজতে রয়েছেন।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd