ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৭ ১৭:১৩:০২
নিষিদ্ধ হতে পারেন আরাফাত সানি
টাইমওয়াচ রিপোর্ট


 

আইসিটি আইনে জনৈক তরুণীর করা মামলায় ক্রিকেটার আরাফাত সানি দোষী প্রমাণিত হলে সব ধরনের ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করা হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
২৪ জানুয়ারি মঙ্গলবার  বিকেলে তিনি গণমাধ্যমের সামনে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন। নারী কেলেঙ্কারি ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অবস্থান সব সময়ই কঠোর উল্লেখ করে তিনি আরও বলেন, সানির বিষয়ে আমরা বেশ ভালোভাবেই অবগত আছি। এ জাতীয় ঘটনায় বিসিবি বরাবরই প্লেয়ারদের প্রতি কঠোর ছিল। এর আগে এ জাতীয় অন্যায় যে করেছে তাকে বিসিবি শাস্তি দিয়েছে। একটি ঘটনায়ও ছাড় দেয়া হয়নি। তাদের অনেক বড় অঙ্কের জরিমানাও করা হয়েছে। কিন্তু মনে হচ্ছে এতে কাজ হবে না। আরও কঠোর হতে হবে।
পাপন বলেন, এ জাতীয় ন্যাক্কারজনক ঘটনা বিসিবি কখনও বরদাস্ত করেনি, করবেও না। দোষী প্রমাণিত হলে নিষিদ্ধ হতে পারে সানি। এ ধরনের ক্রিকেটারদের নিষিদ্ধ না হওয়ার কোনো কারণ নেই।
উল্লেখ্যে, গত ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় ওই তরুণীর দায়ের করা মামলায় গত ২১ জানুয়ারি রাতে আমিন বাজার থেকে আরাফাত সানিকে গ্রেপ্তার করে ২২ জানুয়ারি তাকে আদালতে প্রেরণ করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। 

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd