ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০১৭ ১১:২৮:০৯আপডেট : ২৯ জানুয়ারি, ২০১৭ ১১:২৮:২৬
সুুনামগঞ্জে আন্ত:ইউনিয়ন বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা
সুুনামগঞ্জ সংবাদদাতা


 


সুনামগঞ্জের তাহিরপুরে বড়দল উওর ইউনিয়নের ১৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের অংশ গ্রহনে আন্ত:ইউনিয়ন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। উপজেলার বড়দল উওর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্বরে শনিবার ক্ষুদে শিক্ষার্থীরা বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশ নেন।
ইউনিয়ন শিক্ষা কমিটির সভাপতি ও সংরক্ষিত ওয়ার্ডের নারী ইউপি সদস্য সুষমা জাম্বিলের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সুনামগঞ্জের সমাজ কল্যাণ সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দীক, শাহ আলম, কামাল হোসেন, খাদিজা নার্গিস, আবদুর রউফ, সহকারি শিক্ষক আবদুল মান্নান, আবদুস ছালাম, ইউপি সদস্য নোয়াজ আলী, মোহাম্দ আলী, আবু তাহের প্রমুখ। পরে খেলা ধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদেও হাতে  পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আবুল কাসেম ও অতিথিগণ। 

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd