ঢাকা : শনিবার, ২৬ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০১৭ ১৬:৫৪:৩৯
শার্শায় ক্রিকেট টুর্নামেন্টে ঝিকরগাছা জয়ী
এম এ রহিম, বেনাপোল


 


শার্শা নাভারনে আঞ্চলিক  ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ঝিকরগাছা ক্রিকেট একাদশ বেনাপোল ক্রিকেট একাডেমীকে ৩ উইকেটে হারিয়ে জয়লাভ করেছে। ৪২ রান করে ম্যান অবদা ম্যাচ নির্বাচিত হয়েছে ঝিকরগাছার রায়হান আলী। ম্যান অবদা সিরিজ নির্বাচিত হয়েছেন বেনাপোলের শুকুর আলী। ১৫ ওভার খেলায় সব উইকেট হারিয়ে বেনাপোল করে ৮০ রান। জবাবে ঝিকরগাছা ক্রিকেট একাদশ করে ৭ উইকেটে ৯৬ রান। আম্পায়ের দায়িত্ব পালন করেন সাজু আহম্মেদ ও শিল্পি হোসেন।
ফাইনাল খেলা শেষে শনিবার সন্ধায় আলোচনা ও পুরস্কার বিতরন করা হয়। সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার বিতরনী সভায় উপস্তিত ছিলেন-শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞু,জেলা পরিষদ সদস্য অধ্যাক্ষ ইব্রাহিম খলিল,সদর চেয়ারম্যান সোয়ারাব হোসেন,সালেহ আহম্মেদ মিন্টু, মুরাদ হোসেন প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd